আলোকিত রাঙামাটি
ব্রেকিং:
বাঘাইছড়িতে প্রতিপক্ষের গুলিতে জেএসএস (সন্তু)’র সন্ত্রাসী নিহত
  • শুক্রবার   ১৭ সেপ্টেম্বর ২০২১ ||

  • আশ্বিন ২ ১৪২৮

  • || ০৮ সফর ১৪৪৩

CoronaBanner

করোনা আপডেট

১৬ সেপ্টেম্বর ২০২১

বাংলাদেশ

আক্রান্ত

১৮৬২

সুস্থ

৩৫৪৯

মৃত্যু

৫১

রাঙ্গামাটি

আক্রান্ত

সুস্থ

১৮

মৃত্যু

সর্বশেষ:
রাঙামাটিতে করোনায় নতুন আক্রান্ত আরো ০৯ জন। মোট আক্রান্ত হয়েছেন- ৪০৯১, মোট সুস্থ- ৩৮৯০, মোট মৃত্যু ৩৩ জন।

রাঙামাটিতে ১ হাজার অটোরিকশা চালক পেলেন প্রধানমন্ত্রীর উপহার

আলোকিত রাঙামাটি

প্রকাশিত: ১ আগস্ট ২০২১  

ছবিঃ আলোকিত রাঙ্গামাটি

রাঙামাটি (সদর) প্রতিনিধিঃ- রাঙামাটিতে সরকারি বিধিনিষেধ ও লকডাউনের কারণে কর্মহীন হয়ে পড়া ১ হাজার অটোরিকশা চালকদের মাঝে প্রধানমন্ত্রীর উপহার হিসেবে খাদ্যসামগ্রী বিতরণ করেছে রাঙামাটি জেলা প্রশাসন।

রবিবার পহেলা আগস্ট রাঙামাটি জিমনেসিয়াম প্রাঙ্গণে অটোরিকশা চালকদের হাতে প্রধানমন্ত্রীর খাদ্য সহায়তা হিসেবে ১০ কেজি চাল, ৫ কেজি আলু, ২ কেজি ডাল, ২ কেজি পেঁয়াজ, ১ লিটার তেল ও ১ কেজি লবণসহ প্রত্যেকের হাতে তুলে দেন জেলা প্রশাসক মোহাম্মদ মিজানুর রহমান।

এ সময় জেলা প্রশাসক চালকদের উদ্দেশ্যে বলেন, লকডাউনে যেন জীবিকার প্রয়োজনে চালকরা রাস্তায় না আসে সেই লক্ষ্যকে সামনে রেখেই জেলা প্রশাসন বিশেষ নজরদারির মাধ্যমে এক হাজার সিএনজি অটোরিকশা চালকদের মধ্যে প্রধানমন্ত্রীর উপহার হিসেবে এসব খাদ্য সহায়তা বিতরণ করা হয়েছে।

তিনি আরোও বলেন, আজ আপনাদের হাতে যে খাদ্য সহায়তা দিয়েছে তা আপনাদের জন্য প্রধানমন্ত্রীর উপহার। এ জন্য আমি মাননীয় প্রধানমন্ত্রীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি। তিনি মানুষের যেমন জীবনের কথা চিন্তা করেছেন, তেমনি জীবীকার কথাও চিন্তা করেছেন। বিধি নিষেধের জন্য যারা সাময়িকভাবে কর্মহীন হয়ে পড়বে, তারা যেন না খেয়ে না থাকে। সে লক্ষে আমরা কাজ করছি। যতদিন এই বিধিনিষেধ থাকবে, ততদিন আমরা আপনাদের খাদ্য সহায়তা দেয়া অব্যাহত রাখব।

এ সময় রাঙামাটি অতিরিক্ত জেলা প্রশাসক মোঃ মামুন, এডিএম মোঃ মাগফুরুল হাসান আব্বাসী, উপজাতি যান্ত্রিক অটোরিকশা চালক সমিতির সভাপতি বিভাষ দেওয়ান সহ অন্যান্য নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।

আলোকিত রাঙামাটি
আলোকিত রাঙামাটি