রাঙামাটি । বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ , ১১ বৈশাখ ১৪৩১

কাপ্তাই প্রতিনিধিঃ-

প্রকাশিত: ১১:০৭, ৫ আগস্ট ২০২১

৭ আগস্ট থেকে কাপ্তাইয়ের ১১ কেন্দ্রে করোনার টিকা প্রদান করা হবে

৭ আগস্ট থেকে কাপ্তাইয়ের ১১ কেন্দ্রে করোনার টিকা প্রদান করা হবে

ফাইল ছবি।


মোঃ নজরুল ইসলাম লাভলু, কাপ্তাইঃ- সারাদেশের ন্যায় আগামী শনিবার থেকে কাপ্তাই উপজেলার ৫টি ইউনিয়নের ১১ কেন্দ্রে করোনার টিকা প্রদান করা হবে।

কাপ্তাই উপজেলা স্বাস্থ্য বিভাগের করোনার ফোকাল পারসন ডাঃ ওমর ফারুক রনি বিষয়টি নিশ্চিত করেন।

তিনি জানান, ৭ আগস্ট থেকে ১২ আগস্ট পর্যন্ত যে কোন ৩ দিন ইউনিয়ন পর্যায়ে এই টিকা প্রদান কার্যক্রম চলবে। প্রতিটি ইউনিয়নে প্রতিদিন ৬শ' জন করে ৩ দিনে সর্বমোট ১৮শ' জনকে এই টিকা দেয়া হবে। ২৫ বছরের উপরের বয়সীরা এখান রেজিষ্ট্রেশন করতে পারবেন এবং ১৮ হতে ২৫ বছর বয়সীরা রেজিষ্ট্রেশন ছাড়াই এনআইডি দেখিয়ে টিকা নিতে পারবেন বলে তিনি জানান।

কাপ্তাই উপজেলা নির্বাহী অফিসার ও উপজেলা করোনা প্রতিরোধ কমিটির সভাপতি মুুনতাসির জাহান বলেন, ইউনিয়ন পর্যায়ে টিকা প্রদান কার্যক্রম পরিচালনা করার জন্য কাপ্তাই উপজেলার ৫টি ইউনিয়নের ১১টি কেন্দ্র প্রস্তুত করা হয়েছে। কেন্দ্রগুলো হলো ১নং চন্দ্রঘোনা ইউনিয়নের কেআরসি স্কুল ও মিশন এলাকার পরিবার পরিকল্পনা উপ স্বাস্থ্য কেন্দ্র, ২নং রাইখালী ইউনিয়নের রাইখালী ইউনিয়ন পরিষদ ও বড়খোলাপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়, ৩নং চিৎমরম ইউনিয়নের চিৎমরম ইউনিয়ন পরিষদ ও উজানছড়ি পাড়া কেন্দ্র, ৪নং কাপ্তাই ইউনিয়নের কাপ্তাই ইউনিয়ন পরিষদ ও বিদ্যুৎ উন্নয়ন বোর্ড মাধ্যমিক বিদ্যালয় এবং ৫নং ওয়াগ্গা ইউনিয়নের ওয়াগ্গা উচ্চ বিদ্যালয়, সাক্রাছড়ি জুনিয়র হাই স্কুল ও শীলছড়ি সরকারি প্রাথমিক বিদ্যালয়।

আলোকিত রাঙামাটি

জনপ্রিয়