আলোকিত রাঙামাটি
  • সোমবার   ২৭ সেপ্টেম্বর ২০২১ ||

  • আশ্বিন ১৩ ১৪২৮

  • || ১৯ সফর ১৪৪৩

CoronaBanner

করোনা আপডেট

২৬ সেপ্টেম্বর ২০২১

বাংলাদেশ

আক্রান্ত

৯৮০

সুস্থ

১৩১২

মৃত্যু

২১

রাঙ্গামাটি

আক্রান্ত

সুস্থ

১০

মৃত্যু

সর্বশেষ:
রাঙামাটিতে করোনায় নতুন আক্রান্ত আরো ০৪ জন। মোট আক্রান্ত হয়েছেন- ৪১৫৪, মোট সুস্থ- ৪০২৩, মোট মৃত্যু ৩৩ জন।

জনগণের স্বাস্থ্যসেবা নিশ্চিত করতে কাজ করছে সরকার: দীপংকর তালুকদার

আলোকিত রাঙামাটি

প্রকাশিত: ৫ আগস্ট ২০২১  

ছবিঃ আলোকিত রাঙ্গামাটি


রাঙামাটি (সদর) প্রতিনিধিঃ- করোনা চিকিৎসা ও বিশেষ করে পিছিয়ে পড়া জনগোষ্ঠীর স্বাস্থ্য সুবিধাসমূহ নিশ্চিত করার লক্ষে বর্তমান সরকার কাজ করে যাচ্ছে বলে মন্তব্য করেছেন খাদ্য মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও সংসদ সদস্য দীপংকর তালুকদার এমপি। তিনি বলেন, পার্বত্য দুর্গম এলাকায় মানুষের স্বাস্থ্যসেবা নিশ্চিত করা গেলে বর্তমান সরকারের অর্জন অনেকটা বেড়ে যাবে। তাই বর্তমান সরকারের যুগোপযোগী পদক্ষেপের মধ্যে স্বাস্থ্য খাতে বেশি গুরুত্ব দিয়েছে। রাঙামাটি পার্বত্য জেলা পরিষদের মাধ্যমে দুর্গম এলাকাগুলোতে স্বাস্থ্যসেবা নিশ্চিত করতে কাজ করছে সরকার। তিনি রাঙামাটি দশটি উপজেলার স্বাস্থ্য কমপ্লেক্স ইউনিয়ন স্বাস্থ্য কেন্দ্র সমূহ সকল ডাক্তার ও স্বাস্থ্যকর্মীদের সেবাদানে আরো মনোযোগী হওয়ার আহ্বান জানান।

বৃহস্পতিবার (৫ আগস্ট) দুপুরে রাঙামাটি পার্বত্য জেলা পরিষদ কার্যালয়ের সামনে স্বাস্থ্য মন্ত্রণালয় কর্তৃক রাঙামাটি পার্বত্য জেলা পরিষদের মাধ্যমে কাউখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এ্যাম্বুলেন্স প্রদান অনুষ্ঠানে তিনি এ কথা বলেন।

এ সময় রাঙামাটি পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান অংসুইপ্রু চৌধুরী, জেলা পরিষদের মুখ্য নির্বাহী কর্মকর্তা আশরাফুল ইসলাম, রাঙামাটি সিভিল সার্জন ডাক্তার বিকাশ খীসা, পরিষদ সদস্য প্রবর্তক চাকমা, সদস্য রেমলিয়ানা পাংখোয়া, কাউখালী উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ সুইমু প্রু রোয়াজাসহ অন্যান্য সদস্যরা ও পদস্থ কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

পরে খাদ্য মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও রাঙামাটি সংসদ সদস্য দীপংকর তালুকদার এমপি কাউখালী উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ সুইমুপ্রু রোয়াজার হাতে এ্যাম্বুলেন্সের চাবি হস্তান্তর করেন।

আলোকিত রাঙামাটি
আলোকিত রাঙামাটি