রাঙামাটি । শনিবার, ২৭ এপ্রিল ২০২৪ , ১৩ বৈশাখ ১৪৩১

ব্রেকিং

পার্বত্য চট্টগ্রামের মানুষের অর্থনৈতিক মুক্তির পথ দেখিয়েছেন বঙ্গবন্ধু শেখ মুজিব : কাপ্তাইয়ে প্রতিমন্ত্রী কুজেন্দ্র লাল ত্রিপুরাপার্বত্যাঞ্চলের পরিস্থিতি অবনতি ঘটলে আইন-শৃঙ্খলা বাহিনী প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করবে : বীর বাহাদুর ঊশৈসিং এমপিসাজেকে নিহত ৯ জনের ময়নাতদন্ত শেষে হস্তান্তর, আহত ২ শ্রমিককে ঢাকায় প্রেরণকাপ্তাই হ্রদে ৩ মাসের জন্য মাছ শিকারে নিষেধাজ্ঞা শুরুকেএনএফ প্রধান নাথান বমের স্ত্রী ‘নিখোঁজ’সাজেকে সড়ক দুর্ঘটনায় মৃতের সংখ্যা বেড়ে ৯, পরিচয় মিলেছে ২ জনের!তীব্র তাপদাহ: জনগণকে সচেতন করতে প্রচারণায় নেমেছে রাঙামাটি স্বাস্থ্য বিভাগকাপ্তাই পানি বিদ্যুৎকেন্দ্রের ৫ ইউনিটের ৪টিই বন্ধ, উৎপাদন কমে ৩০ মেগাওয়াট

নানিয়ারচর প্রতিনিধিঃ-

প্রকাশিত: ১১:২৬, ৬ আগস্ট ২০২১

নানিয়ারচরে গণটিকা প্রদানের কেন্দ্রসমূহ

নানিয়ারচরে গণটিকা প্রদানের কেন্দ্রসমূহ

নানিয়ারচর প্রতিনিধিঃ- দেশব্যাপী করোনার গণটিকা ১ম পর্যায়ে ০৭ আগস্ট (শনিবার) রাঙামাটির নানিয়ারচরে ১দিন উপজেলার ০৪ ইউনিয়নে ১টি কেন্দ্রে অগ্রাধিকার ভিত্তিতে ৬০০ জনকে টিকা প্রদান করা হবে।

শুক্রবার (৬ আগস্ট) সকালে নানিয়ারচর স্বাস্থ্য কমপ্লেক্স ও পরিবার পরিকল্পনা মেডিকেল অফিসার ডা.নূয়েন খীসা মুঠোফোনে বিষয়টি নিশ্চিত করে জানিয়েছেন, নানিয়ারচর উপজেলার ৪ ইউনিয়নের ৪টি কেন্দ্রে ৩টি করে বুথে ২ শত টিকা প্রদানে প্রতি ইউনিয়নে ৬ শত টিকা করে উপজেলায় মোট ২ হাজার ৪ শত টিকা দেয়া হবে এবং উপজেলার নানিয়ারচর ইউনিয়নের কেন্দ্র সাপমারা জুনিয়র বিদ্যালয়, ঘিলাছড়ি ইউনিয়নে ঘিলাছড়ি উচ্চ বিদ্যালয়ে, বুড়িঘাট ইউনিয়নে বগাছড়ি পূনরবাসন প্রাথমিক বিদ্যালয় ও সাবেক্ষং ইউনিয়নে মরাচেংগী কমিউনিটি ক্লিনিক এ টিকা প্রদান হবে।

২৫ বছর ও তদূর্ধ্ব নাগরিক যাদের এনআইডি কার্ড আছে তারাই এ গণটিকা গ্রহণ করবেন। সকাল ৯টা থেকে ১১টা পর্যন্ত শুধুমাত্র নারী, ৫০ ঊর্ধ্ব বয়োজ্যেষ্ঠ নাগরিক ও প্রতিবন্ধীদের টিকা প্রদান করা হবে। নিবন্ধন ছাড়াও এনআইডি কার্ড দেখিয়ে টিকা নেয়া যাবে। শুধুমাত্র সংশ্লিষ্ট ইউনিয়নের নাগরিকরাই টিকা নিতে পারবেন।

আলোকিত রাঙামাটি

জনপ্রিয়