রাঙামাটি । শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ , ১৪ চৈত্র ১৪৩০

লংগদু প্রতিনিধিঃ-

প্রকাশিত: ১৬:৫১, ১৫ আগস্ট ২০২১

লংগদুতে রাজনগর জোনের উদ্যোগে দুঃস্থদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ

লংগদুতে রাজনগর জোনের উদ্যোগে দুঃস্থদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ

লংগদু (রাঙামাটি) প্রতিনিধিঃ- জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ৪৬তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালন উপলক্ষে রাঙামাটির লংগদু উপজেলার রাজনগর ব্যাটালিয়ন (৩৭ বিজিবি) জোনের উদ্যোগে এলাকার গরীব দুঃস্থদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। 

রবিবার (১৫ আগস্ট) রাজনগর (৩৭ বিজিবি) জোনের খেলার মাঠে গরীব ও দুঃস্থদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেন জোনের অধিনায়ক লেঃ কর্ণেল মোহাম্মদ তাজুল ইসলাম তাজ।

এ সময় জোনের মেজর জাহিদুল ইসলাম, মেজর ফখরুল ইসলাম রাজন, সুবেদার মেজর জাহাঙ্গীর মল্লি­ক সহ অন্যান্য পদস্থ বিজিবি’র সদস্যগণ উপস্থিত ছিলেন। ব্যাটালিয়নের নিজস্ব ব্যাবস্থাপনায় দায়িত্বপূর্ণ এলাকার একশত দশ জন গরীব ও দুঃস্থদের মাঝে চাল, ডাল, আটা, চিনি, তৈল, লবন ও আলু এসব খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

রাজনগর জোন অধিনায়ন লেঃ কর্ণেল মোহাম্মদ তাজুল ইসলাম তাজ সংক্ষিপ্ত বক্তব্যে বলেছেন, আমাদের মাঝে যখন বিভিন্ন উন্নয়নমূলক কাজ এসেছে তখন আমরা আপানাদের সাথে কাঁধে কাঁধ মিলিয়ে বাস্তবায়ন করার চেষ্টা করেছি। আজ জাতীয় শোক দিবসে আমরা জাতির জনক ও তার পরিবারের সকল সদস্যদের জন্য মহান আল্লাহর কাছে দোয়া করবো। যারা শহীদ হয়েছেন আল্লাহ যেন তাদের বেহেস্ত নসীব করেন। আমাদের মাননীয় প্রধানমন্ত্রী সহ জাতির জনকের পরিবারের যারা বেঁচে আছেন তারা যেন সর্বদা সুস্থ এবং ভালো থাকেন। সকলের মঙ্গল ও সুস্বাস্থ্য কামনা করছি। 

আলোকিত রাঙামাটি

জনপ্রিয়