আলোকিত রাঙামাটি
ব্রেকিং:
রাত পোহালেই চিৎমরমে ভোট: পরস্পরের বিরুদ্ধে দুই প্রার্থীর অভিযোগ ইউপিডিএফ’র আস্তানায় যৌথবাহিনীর অভিযান: অস্ত্র ও গােলাবারুদ উদ্ধার
  • রোববার   ২৮ নভেম্বর ২০২১ ||

  • অগ্রাহায়ণ ১৪ ১৪২৮

  • || ২১ রবিউস সানি ১৪৪৩

CoronaBanner

করোনা আপডেট

২৭ নভেম্বর ২০২১

বাংলাদেশ

আক্রান্ত

১৫৫

সুস্থ

১৮৮

মৃত্যু

রাঙ্গামাটি

আক্রান্ত

সুস্থ

মৃত্যু

সর্বশেষ:
রাঙামাটিতে নতুন করে করোনায় আক্রান্ত নাই। মোট আক্রান্ত- ৪২২৭, মোট সুস্থ- ৪১৯২, মোট মৃত্যু ৩৪ জন।

জাতীয় শোক দিবসে জুরাছড়িতে দরিদ্র শিল্পী-কর্মহীন পরিবার পেল সহায়তা

আলোকিত রাঙামাটি

প্রকাশিত: ১৬ আগস্ট ২০২১  


জুরাছড়ি (রাঙামাটি) প্রতিনিধিঃ- রাঙামাটির জুরাছড়ি উপজেলায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে দরিদ্র শিল্পী ও কর্মহীন পরিবারের মাঝে সহায়তা প্রদান করা হয়েছে। এছাড়া যুব উন্নয়ন অধিদপ্তরের ক্ষুদ্র ঋন বিতরণ ও বৃক্ষ রোপন করা হয়েছে।

এ উপলক্ষে গত রবিবার সকালে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ করা হয়। প্রথমে উপজেলা প্রশাসনের পক্ষে উপজেলা নির্বাহী অফিসার জিতেন্দ্র কুমার নাথ ও উপজেলা চেয়ারম্যান সুরেশ কুমার চাকমাসহ সরকারি কর্মকর্তারা শ্রদ্ধা নিবেদন করেন।

পরে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জ্ঞানেন্দু বিকাশ চাকমার নেতৃত্বে দলীয় নেতারা কর্মী, থানা, জুরাছড়ি, মৈদং ও দুমদুম্যা ইউনিয়ন পরিষদ, গ্রাম পুলিশ, শলক কলেজসহ বিভিন্ন সাংস্কৃতিক নেতৃবৃন্দ বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণের মাধ্যমে শ্রদ্ধা নিবেদন করেন।

পরে উপজেলা প্রশাসনের উদ্যোগে ফলজ চারা রোপণ করা হয়। এ ছাড়া যুব উন্নয়ন অধিদপ্তরের উদ্যোগে ১ লক্ষ ৭৬ হাজার টাকা ৩ জনকে ক্ষুদ্র ঋণ, ১০ জন দুঃস্থ শিল্পী কে ২,৫০০ টাকা, ১০ জন কর্মহীন দরিদ্র পরিবারকে চাল ১০ কেজি হারে প্রদান করা হয়েছে।

উপজেলা সম্মেলন কক্ষে অনুষ্ঠিত আলোচনা সভায় উপজেলা নির্বাহী অফিসার জিতেন্দ্র কুমার নাথ সভাপতিত্বে প্রধান অতিথি উপজেলা চেয়ারম্যান সুরেশ কুমার চাকমা, বিশেষ অতিথি মহিলা ভাইস চেয়ারম্যান আল্পনা চাকমাসহ সভায় থানা অফিসার ইনচার্জ মোঃ শফিউল আজম, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ অনন্যা চাকমা, কৃষি কর্মকর্তা সুম্মিতা চাকমা, শিক্ষা কর্মকর্তা কৌশিক চাকমা, মহিলা বিষয়ক কর্মকর্তা তরুন চাকমা, রির্সোস সেন্টারের ইন্সট্রাক্টর মোঃ মরশেদুল আলমসহ বিভিন্ন দপ্তরের কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

এদিকে, জুরাছড়ি, বনযোগীছড়া, মৈদং ও দুমদুম্যা ইউনিয়নে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬তম শাহাদাত বার্ষিকী যথাযথ মর্যাদায় স্ব স্ব ইউনিয়ন পরিষদে উদযাপিত হয়েছে।

দুমদুম্যা ইউনিয়ন পরিষদের অস্থায়ী কার্যালয়ে অনুষ্ঠিত সভায় ইউনিয়নের ভারপ্রাপ্ত চেয়ারম্যান সাধন কুমার চাকমার সভাপতিত্বে প্রধান অতিথি উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান রিটন চাকমা উপস্থিত ছিলেন।

আলোকিত রাঙামাটি
আলোকিত রাঙামাটি