রাঙামাটি । বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪ , ১৩ চৈত্র ১৪৩০

নিজস্ব প্রতিবেদকঃ-

প্রকাশিত: ১৭:৪১, ২২ আগস্ট ২০২১

জুরাছড়িতে অস্ত্র-গোলাবারুদসহ জেএসএস (সন্তু)’র শীর্ষ সন্ত্রাসী আটক

জুরাছড়িতে অস্ত্র-গোলাবারুদসহ জেএসএস (সন্তু)’র শীর্ষ সন্ত্রাসী আটক

রাঙামাটির জুরাছড়ি উপজেলাতে অভিযান চালিয়ে বিপুল পরিমান অস্ত্র ও গােলাবারুদসহ জেএসএস (সন্তু)’র এক শীর্ষ সন্ত্রাসীকে আটক করেছে সেনাবাহিনী। আটককৃতের নাম অমল কান্তি চাকমা (৩৯)। সে জেএসএস’র একজন সক্রিয় শীর্ষ সশস্ত্র সন্ত্রাসী।

রবিবার (২২ আগস্ট) সকালে গােয়েন্দা তথ্যের ভিত্তিতে সেনাবাহিনীর টহল দল কর্তৃক রাঙামাটি জেলার জুরাছড়ি উপজেলার কুকিমাড়া এলাকায় জেএসএস (সন্তু)’র আস্তানায় বিশেষ অভিযান পরিচালনা করে উক্ত সন্ত্রাসীকে আটক করে।

জানা যায়, পার্বত্য চট্টগ্রাম জনসংহতি সমিতি জেএসএস (সন্তু)’র আস্তানায় অবস্থানরত সন্ত্রাসী দলের সাথে সেনাবাহিনীর টহল দলের গুলি বিনিময়ের ঘটনা ঘটে। পরবর্তীতে নিরাপত্তা বাহিনীর চাপে সন্ত্রাসীদল বর্ণিত উক্ত এলাকা হতে পালিয়ে যায়। এ সময় তল্লাশী চালিয়ে ০১টি এসএমজি ও ২০ রাউন্ড এসএমজির এ্যামুনিশন, ০১টি পিস্তল ও ১০ রাউন্ড পিস্তল এ্যামুনিশন, ০২টি ম্যাগাজিন, ০৪টি দা, ০১টি ছুরি, ০১টি ওয়াকিটকি সেট, ০২ জোড়া ইউনিফরম, ০৫টি কম্বল, ০১টি টুপি, ০৪টি মােবাইল (০২টি স্মার্ট ও ০২টি নরমাল), ইলেকট্রনিক ডিভাইস, ব্যাগ, দলিল দস্তাবেজ ও অন্যান্য সরঞ্জামাদিসহ জেএসএস (সন্তু)’র শীর্ষ সশস্ত্র সন্ত্রাসী নাম অমল কান্তি চাকমাকে আটক করা হয়।

এই অভিযান পার্বত্য চট্টগ্রামে আঞ্চলিক সশস্ত্র সন্ত্রাসী দলের সন্ত্রাসী কার্যক্রমের বিরুদ্ধে একটি সফল অভিযান এবং পার্বত্য চট্টগ্রামে শান্তি শৃংখলা বজায় রাখতে সেনাবাহিনীর এ ধরণের অভিযান অব্যাহত থাকবে।

আলোকিত রাঙামাটি

সর্বশেষ