রাঙামাটি । শনিবার, ২০ এপ্রিল ২০২৪ , ৬ বৈশাখ ১৪৩১

লংগদু প্রতিনিধিঃ-

প্রকাশিত: ১১:২৫, ৩০ আগস্ট ২০২১

করোনা টিকা নিতে লংগদু স্বাস্থ্য কমপ্লেক্সে মানুষের ভিড়

করোনা টিকা নিতে লংগদু স্বাস্থ্য কমপ্লেক্সে মানুষের ভিড়

।। লংগদু (রাঙামাটি) প্রতিনিধি ।। রাঙামাটির লংগদু উপজেলায় ভ্যাকসিন গ্রহণে স্বাস্থ্য কমপ্লেক্সে (টিকা কেন্দ্রে) নারী পুরুষের উপচে পড়া ভিড় লেগেছে। জনসাধারণের মাঝে বেড়েছে ব্যাপক আগ্রহ।

রবিবার (২৯ আগস্ট) লংগদু উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে গেলে এমন চিত্রই দেখা গেছে। টিকা নিতে আসা লোকজন মানছেনা সামাজিক দূরত্ব ও স্বাস্থ্যবিধি। স্বাস্থ্য কমপ্লেক্সের সামনে এখানে সকল জনগোষ্ঠীর নারী, পুরুষ উভয় কে আগ্রহের সহিত দীর্ঘসময় দাঁড়িয়ে থেকে টিকা নিতে দেখা গেছে। টিকার ভয়ভীতি দূর করে এখন সবাই টিকা নিতে আগ্রহী হচ্ছেন।

টিকা গ্রহণকারীরা জানায়, এই করোনাভাইরাস যখন পৃথিবীময় ছড়ানো সহজে এ রোগ থেকে নিস্তার মিলবে না তাই টিকা নিচ্ছি এবং পরিবারের সদস্যদেরকেও টিকা দেয়াবো।

টিকা নিয়েছেন সদর এলাকার বাসিন্দা পদ্ধাদেবী চাকমা জানান, সকালে এসেছি এখানে শেষে সাড়ে এগারোটায় টিকা নিতে পেরেছি। টিকা নেওয়ার আগ্রহী বেশি তাই ভিড় লেগেছে। টিকা নিতে পেরে ভালো লাগছে।

আরেক টিকা গ্রহীতা রফিকুল ইসলাম জানান, চার ঘন্টা অপেক্ষা করে টিকা দিতে পেরেছি। লোকজন টিকার প্রতি এখন আগ্রহী উঠেছে। এখন আর ভয় পায়না। আমার পরিবারের অন্যান্যদেরকেও টিকা দেওয়াবো।

লংগদু স্বাস্থ্য কমপ্লেক্সে কর্মকর্ততা ডাঃ অরবিন্দ চাকমা জানান, কেউ রেজিষ্ট্রেশন না করে থাকলে তাহলে দ্রুত রেজিষ্ট্রেশন করে যেন টিকা গ্রহণ করে নেয়। টিকা দিয়ে নিজেও সুস্থ্য থাকবেন অন্যকেও সুস্থ্য রাখবে। তিনি জানান, গতবারের তুলনা এবার টিকার গ্রহণের আগ্রহ অনেকাংশে বেড়েছে। তিনি জানান, গতকাল (২৮ আগস্ট) ভ্যাকসিন টিকা নিয়েছেন প্রথম ডোজ ৩৪৫ জন, ২য় ডোজ ১২২ জন।

আলোকিত রাঙামাটি

সর্বশেষ