রাঙামাটি । শনিবার, ২৭ এপ্রিল ২০২৪ , ১৩ বৈশাখ ১৪৩১

ব্রেকিং

পার্বত্য চট্টগ্রামের মানুষের অর্থনৈতিক মুক্তির পথ দেখিয়েছেন বঙ্গবন্ধু শেখ মুজিব : কাপ্তাইয়ে প্রতিমন্ত্রী কুজেন্দ্র লাল ত্রিপুরাপার্বত্যাঞ্চলের পরিস্থিতি অবনতি ঘটলে আইন-শৃঙ্খলা বাহিনী প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করবে : বীর বাহাদুর ঊশৈসিং এমপিসাজেকে নিহত ৯ জনের ময়নাতদন্ত শেষে হস্তান্তর, আহত ২ শ্রমিককে ঢাকায় প্রেরণকাপ্তাই হ্রদে ৩ মাসের জন্য মাছ শিকারে নিষেধাজ্ঞা শুরুকেএনএফ প্রধান নাথান বমের স্ত্রী ‘নিখোঁজ’সাজেকে সড়ক দুর্ঘটনায় মৃতের সংখ্যা বেড়ে ৯, পরিচয় মিলেছে ২ জনের!তীব্র তাপদাহ: জনগণকে সচেতন করতে প্রচারণায় নেমেছে রাঙামাটি স্বাস্থ্য বিভাগকাপ্তাই পানি বিদ্যুৎকেন্দ্রের ৫ ইউনিটের ৪টিই বন্ধ, উৎপাদন কমে ৩০ মেগাওয়াট

লংগদু প্রতিনিধিঃ-

প্রকাশিত: ১৫:৪৯, ৩১ আগস্ট ২০২১

লংগদু সরকারী ডিগ্রি কলেজে জাতীয় শোক দিবস উপলক্ষে আলোচনা সভা

লংগদু সরকারী ডিগ্রি কলেজে জাতীয় শোক দিবস উপলক্ষে আলোচনা সভা

লংগদু (রাঙামাটি) প্রতিনিধিঃ- রাঙামাটির লংগদুতে জাতীয় শোক দিবস পালন উপলক্ষে লংগদু সরকারী মডেল ডিগ্রি কলেজের উদ্যোগে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (৩১ আগস্ট) উপজেলার লংগদু সরকারী মডেল ডিগ্রি কলেজের মিলনায়তনে আয়োজিত আলোচনা সভায় সভাপতিত্ব করেন, কলেজের অধ্যক্ষ মোহাম্মদ শহীদুল্লাহ।

প্রধান অতিথির বক্তব্য রাখেন, লংগদু উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল বারেক সরকার।

বক্তব্যে তিনি বলেন, মীর জাফারের প্রেতাত্মারা এখনও সক্রিয়। তাদের সম্পর্কে আমাদেরকে সতর্ক দৃষ্টি রাখতে হবে এবং সম্মিলিতভাবে প্রতিহত করতে হবে। তবেই, আমাদের স্বাধীন সার্বভৌম বাংলাদেশ উন্নত দেশে পরিনত হবে। বর্তমান মাননীয় প্রধানমন্ত্রী শেখ হসিনার নেতৃত্বে এই দেশ সামনের দিকে এগিয়ে যাচ্ছে এবং তা বিশ্বে নজীর সৃষ্টি করেছে। 

কলেজের প্রভাষক খন্দকার হাসান আলীর পরিচালনায় স্বাগত বক্তব্য রাখেন, কলেজের প্রভাষক মুসা তালুকদার।

অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, লংগদু প্রেস ক্লাবের সভাপতি মোঃ এখলাস মিঞা খান, প্রভাষক মোঃ আজগর আলী ও কলেজের ছাত্র তানবির ইসলাম (প্রমুখ)।

শহীদদের আত্মার মাগফেরাত কামনা করে দোয়া ও মুনাজাত করা হয়। দোয়া ও মুনাজাত পরিচালনা করেন, লংগদু সদর জামে মসজিদের পেশ ইমাম মাওলা মোঃ রেজাউল ইসলাম। 

আলোকিত রাঙামাটি

জনপ্রিয়