আলোকিত রাঙামাটি
  • সোমবার   ২৭ সেপ্টেম্বর ২০২১ ||

  • আশ্বিন ১৩ ১৪২৮

  • || ১৯ সফর ১৪৪৩

CoronaBanner

করোনা আপডেট

২৬ সেপ্টেম্বর ২০২১

বাংলাদেশ

আক্রান্ত

৯৮০

সুস্থ

১৩১২

মৃত্যু

২১

রাঙ্গামাটি

আক্রান্ত

সুস্থ

১০

মৃত্যু

সর্বশেষ:
রাঙামাটিতে করোনায় নতুন আক্রান্ত আরো ০৪ জন। মোট আক্রান্ত হয়েছেন- ৪১৫৪, মোট সুস্থ- ৪০২৩, মোট মৃত্যু ৩৩ জন।

বাঘাইছড়িতে নিরবিচ্ছিন্ন বিদ্যুতের দাবীতে বিক্ষোভ ও মানববন্ধন

আলোকিত রাঙামাটি

প্রকাশিত: ১২ সেপ্টেম্বর ২০২১  


বাঘাইছড়ি প্রতিনিধিঃ- রাঙামাটির বাঘাইছড়িতে নিরবিচ্ছিন্ন বিদ্যুৎ সরবরাহ ও লোডশেডিং বন্ধের দাবীতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করেছে বিক্ষুব্ধ এলাকাবাসী।

রবিবার (১২ সেপ্টেম্বর) সকাল ১০টায় উপজেলার সর্বস্তরের জনগণের ব্যানারে উপজেলা পরিষদ চত্বরের প্রধান ফটকে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়।

মানববন্ধন শেষে বিক্ষুব্ধ জনতা বিশাল বিক্ষোভ মিছিল বের করে উপজেলার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে উপজেলা নির্বাহী কর্মকর্তার মাধ্যমে বিদ্যুৎ জ্বালানী ও খনিজ সম্পদ মন্ত্রণালয় বরাবরে স্বারক লিপি প্রদান করা হয়।

মানববন্ধনে বক্তারা ঘন ঘন লোডশেডিং বন্ধ, অবৈধ বিদ্যুৎ সংযোগ ব্যবহার কারীদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়ার জোর দাবী করেন। এছাড়াও ইচ্ছে করে বিদ্যুৎ বন্ধ রেখে সরকারের ভাবমূর্তি ক্ষুন্ন করা হচ্ছে বলে বাঘাইছড়ি বিদ্যুৎ বিভাগের আবাসিক প্রকৌশলী সুগত চাকমাকে দায়ী করে তার অপসারণ দাবী করেন।

এ বিষয়ে বাঘাইছড়ি বিদ্যুৎ বিতরণ বিভাগের আবাসিক প্রকৌশলী সুগত চাকমা বলেন, আমাদের কোন লোডশেডিং নেই প্রাকৃতিক দূর্যোগের ফলে মাঝে মাঝে লাইন ফল্ডের কারনে নিরবচ্ছিন্ন বিদ্যুৎ দেয়া সম্ভব নয়। আমরা বাঘাইছড়িতে যে পরিমাণ বিদ্যুৎ নিয়ে আসি মাস শেষে সে পরিমান বিল কালেকশন হয়না। দূর্গম অঞ্চল হওয়ায় নিরাপত্তার স্বার্থে সন্ধ্যার পর আমরা যাতায়াত করতে পারিনা তাই অবৈধ বিদ্যুৎ ব্যবহার কারীদের বিরুদ্ধে ব্যবস্থা নিতে পারিনা।

এদিকে, লোডশেডিং নিয়ে কথা কাটাকাটির ঘটনায় আলমগীর হোসেন নামে বিদ্যুৎ বিভাগের এক কর্মীকে মারধরের ঘটনায় থানায় লিখিত অভিযোগ দিয়েছেন বাঘাইছড়ি বিদ্যুৎ বিভাগ। বাঘাইছড়ি থানার ডিউটি অফিসার এস আই ইমতিয়াজ মাহমুদ অভিযোগের বিষয়টি নিশ্চিত করেন।

আলোকিত রাঙামাটি
আলোকিত রাঙামাটি