আলোকিত রাঙামাটি
  • সোমবার   ২৭ সেপ্টেম্বর ২০২১ ||

  • আশ্বিন ১৩ ১৪২৮

  • || ১৯ সফর ১৪৪৩

CoronaBanner

করোনা আপডেট

২৬ সেপ্টেম্বর ২০২১

বাংলাদেশ

আক্রান্ত

৯৮০

সুস্থ

১৩১২

মৃত্যু

২১

রাঙ্গামাটি

আক্রান্ত

সুস্থ

১০

মৃত্যু

সর্বশেষ:
রাঙামাটিতে করোনায় নতুন আক্রান্ত আরো ০৪ জন। মোট আক্রান্ত হয়েছেন- ৪১৫৪, মোট সুস্থ- ৪০২৩, মোট মৃত্যু ৩৩ জন।

বাঘাইছড়ির বড়ুয়া স্টুডিওতে দুর্ধর্ষ চুরি

আলোকিত রাঙামাটি

প্রকাশিত: ১২ সেপ্টেম্বর ২০২১  


ওমর ফারুক সুমন, বাঘাইছড়ি সংবাদ দাতাঃ- রাঙামাটির বাঘাইছড়ি উপজেলায় হঠাৎই চোরের উপদ্রব বেড়েছে। গত দুই মাসে ছোট বড় বেশ কিছু চুরির ঘটনা ঘটলেও রবিবার (১২ সেপ্টেম্বর) গভীর রাতে উপজেলার চৌমুহনী বাজারে বড়ুয়া স্টুডিওতে দুর্ধর্ষ চুরির ঘটনা ঘটে।

স্টুডিওর চালার টিন খুলে সিলিং ভেঙ্গে চোর ভেতরে ঢুকে থাই গ্লাসের দরজা ভেঙ্গে দুইটি ডিজিটাল ক্যামেরা ও ৮ থেকে ১০টি বাটন ফোন নিয়ে যায়।

সংবাদ পেয়ে সকাল ৮টায় বাঘাইছড়ি থানার এস আই ইমামের নেতৃত্বে পুলিশের একটি দল ঘটনাস্থল পরিদর্শন করে। ধারণা করা হচ্ছে ভোর রাতে পরিকল্পিত ভাবে চোরচক্র এই ঘটনা ঘটিয়েছে।

এস আই ইমাম চুরির বিষয়টি নিশ্চিত করে বলেন, আমরা অভিযোগ পেয়ে ইতোমধ্যে বাজার পাহারাদার সহ সন্দেহজনক দুইজনকে প্রাথমিক জিজ্ঞাসাবাদ করেছি, এখনো কোন সুরাহা হয়নি।

বড়ুয়া স্টুডিওর মালিক সাজু বড়ুয়া বলেন, রাতে দোকান বন্ধ করে বাসায় চলে গিয়েছি। সকালে স্টুডিও খুললে দেখি মালপত্র সব এলোমেলো এবং পেছনের কক্ষের সিলিং ভাঙ্গা নজরে আসলে চুরির বিষয়টি বুঝতে পেরে সবাইকে খবর দেই। আমার প্রায় দুই লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে। আমি প্রসাশনের নিকট চোরদের সনাক্তকরণে জোর দাবী জানাচ্ছি।

চৌমুহনী বাজার ব্যবসায়ী কমিটির সভাপতি নিজাম উদ্দিন বাবু ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

উল্লেখ, গত বছর স্টুডিও মালিক সাজু বড়ুয়ার ছোট ভাই রাজিব বড়ুয়ার মোবাইলের দোকানেও চুরি হয়েছে প্রায় ৫ লাখ টাকা মূল্যের ৬০টি মোবাইল ফোন নিয়ে যায়। সেই ঘটনায় মামলা হলেও এক বছরেও পুলিশ কোন আসামি আটক বা মামলা উদ্ধার করতে পারেনি।

আলোকিত রাঙামাটি
আলোকিত রাঙামাটি