রাঙামাটি । শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ , ১৪ চৈত্র ১৪৩০

কাপ্তাই প্রতিনিধিঃ-

প্রকাশিত: ১৭:৪৮, ১৩ সেপ্টেম্বর ২০২১

বঙ্গবন্ধুকে নিয়ে রচিত গ্রন্থ প্রদান করলেন কাপ্তাই তথ্য অফিস

বঙ্গবন্ধুকে নিয়ে রচিত গ্রন্থ প্রদান করলেন কাপ্তাই তথ্য অফিস

কাপ্তাই নৌ-বাহিনী স্কুল এন্ড কলেজ এবং বিএসপিআই’র অধ্যক্ষের হাতে বঙ্গবন্ধুকে নিয়ে নিবেদিত বই হস্তান্তর করছেন তথ্য অফিসার মোঃ হারুন।


কাপ্তাই (রাঙামাটি) প্রতিনিধিঃ- কাপ্তাই নৌ-বাহিনী স্কুল এন্ড কলেজ এবং কাপ্তাইয়ে অবস্থিত বাংলাদেশ সুইডেন পলিটেকনিক ইনস্টিটিউটের (বিএসপিআই) বঙ্গবন্ধু কর্নারের জন্য জাতির জনক বঙ্গবন্ধুর আত্মজীবনীমূলক ২৪টি করে সর্বমোট ৪৮টি গ্রন্থ প্রদান করলেন কাপ্তাই তথ্য অফিস।

সোমবার (১৩ সেপ্টেম্বর) বেলা ১টায় প্রথমে কাপ্তাই নৌ-বাহিনী স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ কমান্ডার এম নুরে আলম ছিদ্দিকীর হাতে এই মূল্যবান গ্রন্থ হস্তান্তর করেন কাপ্তাই তথ্য অফিসার মোঃ হারুন। এ সময় কলেজের উপাধ্যক্ষ এম জাহাঙ্গীর আলম উপস্থিত ছিলেন।

পরে বেলা ২টায় বিএসপিআই'র অধ্যক্ষ আবদুল মতিন হাওলাদারের নিকট বঙ্গবন্ধুকে নিয়ে নিবেদিত ২৪টি বই হস্তান্তর করেন কাপ্তাই তথ্য অফিসার মোঃ হারুন।

তথ্য অফিসার জানান, তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের চলচ্চিত্র প্রকাশনা অধিদপ্তর হতে প্রকাশিত বঙ্গবন্ধুকে নিয়ে বিভিন্ন কবিতা, ছড়ার বই, প্রবন্ধ এবং বঙ্গবন্ধুর আত্মজীবনীমূলক বই শিক্ষার্থীরা পড়ে বঙ্গবন্ধু সম্পর্কে আরো বেশী জানতে পারবেন।

আলোকিত রাঙামাটি

সর্বশেষ