আলোকিত রাঙামাটি
  • সোমবার   ২৭ সেপ্টেম্বর ২০২১ ||

  • আশ্বিন ১৩ ১৪২৮

  • || ১৯ সফর ১৪৪৩

CoronaBanner

করোনা আপডেট

২৬ সেপ্টেম্বর ২০২১

বাংলাদেশ

আক্রান্ত

৯৮০

সুস্থ

১৩১২

মৃত্যু

২১

রাঙ্গামাটি

আক্রান্ত

সুস্থ

১০

মৃত্যু

সর্বশেষ:
রাঙামাটিতে করোনায় নতুন আক্রান্ত আরো ০৪ জন। মোট আক্রান্ত হয়েছেন- ৪১৫৪, মোট সুস্থ- ৪০২৩, মোট মৃত্যু ৩৩ জন।

বাঘাইছড়ি উপজেলা নির্বাহী কর্মকর্তা শরিফুলকে বিদায় সংবর্ধনা

আলোকিত রাঙামাটি

প্রকাশিত: ১৪ সেপ্টেম্বর ২০২১  


বাঘাইছড়ি প্রতিনিধিঃ- রাঙামাটির বাঘাইছড়ি উপজেলা নির্বাহী কর্মকর্তা শরিফুল ইসলাম এর বিদায় সংবর্ধনার আয়োজন করেছে উপজেলা পরিষদ।  

মঙ্গলবার (১৪ সেপ্টেম্বর) সকাল ১০টায় উপজেলা পরিষদ মিলনায়তনে এই বিদায় সংবর্ধনার আয়োজন করা হয়। দীর্ঘ প্রায় এক বছর বাঘাইছড়ি উপজেলা নির্বাহী কর্মকর্তা হিসেবে সফলতার সহিত দায়িত্ব পালন শেষে বদলি জনিত কারনে গাজীপুর সিটি করপোরেশনে যোগদান করবেন।

এ সময় বাঘাইছড়ি উদ্ভিদ সংরক্ষণ কর্মকর্তা মোঃ তোফায়েল আহম্মেদ এর সঞ্চালনায় সংবর্ধিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বাঘাইছড়ি উপজেলা নির্বাহী কর্মকর্তা শরিফুল ইসলাম।

এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদ ভাইস ও প্যানেল চেয়ারম্যান আব্দুল কাইয়ুম, মহিলা ভাইস চেয়ারম্যান সাগরিকা চাকমা, বাঘাইছড়ি থানা অফিসার ইনচার্জ আনোয়ার হোসেন খান, উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি মোঃ আলী হোসেন, সাধারণ সম্পাদক গিয়াস উদ্দিন মামুন, বাঘাইছড়ি প্রেস ক্লাব সভাপতি দিলিপ কুমার দাশ, কাচালং সরকারি কলেজের অধ্যক্ষ দেব প্রসাদ দেওয়ান, বীর মুক্তিযোদ্ধাগণ, সরকারী ও বেসরকারী দপ্তরের কর্মকর্তা কর্মচারী সহ সকল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান উপস্থিত ছিলেন।বিদায় অনুষ্ঠানে বাঘাইছড়ি উপজেলা পরিষদের ভাইস ও প্যানেল চেয়ারম্যান মোঃ আব্দুল কাইয়ুম বলেন, ইউএনও শরিফুল ইসলাম একজন দক্ষ কর্মী, তিনি কাজের প্রতি খুবই আন্তরিক। আমরা সব সময় উপজেলা নির্বাহী কর্মকর্তার পাশে থেকে দেখেছি বিভিন্ন উন্নয়নমূলক কর্মকাণ্ড। ইউএনও শরিফুল ইসলাম শুধু একজন উপজেলা নির্বাহী কর্মকর্তা নয়, সকল শ্রেণিপেশার মানুষের সঙ্গে এত আন্তরিকভাবে সুন্দর আচরণ করেছেন যে কেউ তার এই উদারতায় তাকে শুধু শ্রদ্ধা করতেন। ফলে উপজেলা চেয়ারম্যান বলেন, আর ভাইস চেয়ারম্যান বলেন, কিংবা রাজনৈতিক ব্যক্তির কথা বলেন সকল শ্রেণিপেশার মানুষের সঙ্গে তার একটি আন্তরিক সম্পর্ক তৈরি হয়েছিল।

এ সময় উপজেলা নির্বাহী কর্মকর্তা এক আবেগঘন বক্তব্য প্রদান করেন, বাঘাইছড়ি আমার হৃদয়ে থাকবে, আমি দেশের যে প্রান্তেই থাকিনা কেন বাঘাইছড়িবাসীর পাশে থাকবো। দায়িত্ব পালন কালে সব সময় সবার জন্য আমার দুয়ার খোলা ছিল। আমি চেষ্টা করেছি সবার সাথে মিলে মিশে কাজ করার, আপনারা আমাকে পূর্ণাঙ্গ সহযোগিতা করেছেন তাই বাঘাইছড়িবাসী কে ধন্যবাদ জানাই।

পরে বাঘাইছড়ি উপজেলা পরিষদের পক্ষ থেকে বিদায়ী সম্মাননা স্মারক তুলে দেওয়া হয় বিদায়ী সংবর্ধিত অতিথি শরিফুল ইসলামের হাতে।

আলোকিত রাঙামাটি
আলোকিত রাঙামাটি