আলোকিত রাঙামাটি
ব্রেকিং:
চিৎমরমে নির্বাচন স্থগিত; কাপ্তাইয়ের ৩ ইউপিতে ১০৭ জনের মনোনয়ন পত্র জমা কাপ্তাইয়ে আওয়ামী লীগ নেতা হত্যার প্রতিবাদে ছাত্রলীগের প্রতিবাদ সমাবেশ ঘরের দরজা ভেঙে আ.লীগ প্রার্থীকে হত্যা করলো জেএসএস’র সন্ত্রাসীরা
  • সোমবার   ১৮ অক্টোবর ২০২১ ||

  • কার্তিক ৩ ১৪২৮

  • || ১০ রবিউল আউয়াল ১৪৪৩

CoronaBanner

করোনা আপডেট

১৭ অক্টোবর ২০২১

বাংলাদেশ

আক্রান্ত

৩১৪

সুস্থ

৫২৯

মৃত্যু

১৬

রাঙ্গামাটি

আক্রান্ত

সুস্থ

মৃত্যু

সর্বশেষ:
রাঙামাটিতে করোনায় নতুন আক্রান্ত আরো ০০ জন। মোট আক্রান্ত হয়েছেন- ৪২১২, মোট সুস্থ- ৪১৫৭, মোট মৃত্যু ৩৪ জন।

বাঘাইছড়িতে জেএসএস নেতা হত্যা, ১০ জনকে আসামি করে পুলিশের মামলা

আলোকিত রাঙামাটি

প্রকাশিত: ২০ সেপ্টেম্বর ২০২১  


বাঘাইছড়ি প্রতিনিধিঃ- রাঙামাটির বাঘাইছড়িতে জেএসএস (সন্তু লারমা) দলের নেতা সুরেশ কান্তি চাকমা ওরফে দিনেশ হত্যার ঘটনায় পরিবারের পক্ষ থেকে কোন অভিযোগ না থাকায় অজ্ঞাত ১০ জনকে আসামি করে মামলা করেছে পুলিশ।

বাঘাইছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আনোয়ার হোসেন খান মামলার বিষয়টি নিশ্চিত করে বলেন, নিহত সুরেশ কান্তি চাকমার বড় ছেলে মিশন চাকমা ও ছোট মেয়ে মন্টা চাকমা লিখিতভাবে এই হত্যাকাণ্ড নিয়ে পরিবারের পক্ষ থেকে কোন অভিযোগ নেই জানিয়ে আবেদনের পরিপ্রেক্ষিতে ঘটনার তিনদিন পর পুলিশ বাদী হয়ে অজ্ঞাত ১০ জনকে আসামি করে মামলা করে।

উল্লেখ্য, গত ১৭ সেপ্টেম্বর শুক্রবার ভোরে উপজেলা সদর থেকে দশ কিলোমিটার দূরে বঙ্গলতলী ইউনিয়নে সুপ্প্যা চাকমার বাড়িতে গুলি করে হত্যা করে পালিয়ে যায় এবং মরদেহ লুকিয়ে রাখে। পরে দশ ঘন্টা পর ঘটনাস্থল থেকে দশ কিলোমিটার দূরে পাহাড়ের নিচে থেকে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পরদিন সকালে রাঙামাটি সদর হাসপাতালে পাঠায়। ওইদিনই দুপুরে তার বড় ছেলে মিশন চাকমার কাছে মরদেহ হস্তান্তর করা হয়। এই ঘটনায় জেএসএস সংস্কার দলকে দায়ী করলেও জেএসএস সংস্কার দল অভিযোগ অস্বীকার করে জেএসএস সন্তু লারমা দলের নিজেদের অন্তঃকোন্দল বলে দাবী করে।

আলোকিত রাঙামাটি
আলোকিত রাঙামাটি