আলোকিত রাঙামাটি
ব্রেকিং:
চিৎমরমে নির্বাচন স্থগিত; কাপ্তাইয়ের ৩ ইউপিতে ১০৭ জনের মনোনয়ন পত্র জমা কাপ্তাইয়ে আওয়ামী লীগ নেতা হত্যার প্রতিবাদে ছাত্রলীগের প্রতিবাদ সমাবেশ ঘরের দরজা ভেঙে আ.লীগ প্রার্থীকে হত্যা করলো জেএসএস’র সন্ত্রাসীরা
  • সোমবার   ১৮ অক্টোবর ২০২১ ||

  • কার্তিক ৩ ১৪২৮

  • || ১০ রবিউল আউয়াল ১৪৪৩

CoronaBanner

করোনা আপডেট

১৭ অক্টোবর ২০২১

বাংলাদেশ

আক্রান্ত

৩১৪

সুস্থ

৫২৯

মৃত্যু

১৬

রাঙ্গামাটি

আক্রান্ত

সুস্থ

মৃত্যু

সর্বশেষ:
রাঙামাটিতে করোনায় নতুন আক্রান্ত আরো ০০ জন। মোট আক্রান্ত হয়েছেন- ৪২১২, মোট সুস্থ- ৪১৫৭, মোট মৃত্যু ৩৪ জন।

রাঙামাটিতে কোভিড ইউনিট ও সেন্ট্রাল অক্সিজেন প্লান্ট উদ্বোধন

আলোকিত রাঙামাটি

প্রকাশিত: ২৩ সেপ্টেম্বর ২০২১  

৫০ শয্যার কোভিড ইউনিট নির্মাণ ও ‘সেন্ট্রাল অক্সিজেন সরবরাহ প্লান্ট’ এর উদ্বোধন করা হচ্ছে। ছবি:- আলোকিত রাঙ্গামাটি 

রাঙামাটি পার্বত্য জেলা পরিষদ ও ইউনিসেফ বাংলাদেশ এর সহযোগিতায় এবং রাঙামাটি জেলা সিভিল সার্জন কার্যালয়ের উদ্যোগে রাঙামাটি জেনারেল হাসপাতালে ৫০ শয্যার কোভিড ইউনিট নির্মাণ ও ‘সেন্ট্রাল অক্সিজেন সরবরাহ প্লান্ট’ উদ্বোধন করা হয়েছে।

বৃহস্পতিবার (২৩ সেপ্টেম্বর) সকালে রাঙামাটি জেনারেল হাসপাতালের ৫০ শয্যার কোভিড ইউনিট নির্মাণ ও ‘সেন্ট্রাল অক্সিজেন সরবরাহ প্লান্ট’ এর শুভ উদ্বোধন করেন রাঙামাটি ২৯৯নং আসনের সংসদ সদস্য ও খাদ্য মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি দীপংকর তালুকদার এমপি। 

এ সময় রাঙামাটি জেলা পরিষদের চেয়ারম্যান অংসুইপ্রু চৌধুরী, রাঙামাটি জেলা ডেপুটি সিভিল সার্জন ডাঃ নিতীশ কুমার চাকমা, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের সদস্য হাজী মুছা মাতব্বর, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও আঞ্চলিক পরিষদের সদস্য মোঃ কামাল উদ্দিন, সাবেক রাঙামাটি জেলা সিভিল সার্জন ডাঃ শহিদ তালুকদার সহ জেলা পরিষদ ও রাঙামাটি জেনারেল হাসপাতালের অন্যান্য কর্মকর্তাগণ এবং গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। 

৫০ শয্যার কোভিড ইউনিট ও ‘সেন্ট্রাল অক্সিজেন সরবরাহ প্লান্ট’। ছবি:- আলোকিত রাঙ্গামাটি

উদ্বোধনকালে সংসদ সদস্য দীপংকর তালুকদার বলেন, পার্বত্য অঞ্চল হিসেবে রাঙামাটি জেলায় প্রথম পিসিআর ল্যাব স্থাপনের পর আজ কোভিড ইউনিট নির্মাণ ও সেন্ট্রাল অক্সিজেন সরবরাহ প্লান্ট স্থাপন করা হয়েছে। কোভিড ইউনিট ও 'সেন্ট্রাল অক্সিজেন সরবরাহ চালু হওয়ার ফলে হাসপাতালে করোনা চিকিৎসায় আরও গতির সঞ্চার হবে। তিনি রাঙামাটিবাসীর পক্ষ থেকে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও স্বাস্থ্য বিভাগ কে ধন্যবাদ জ্ঞাপন করে ভূয়সী প্রশংসা করেন।

 
আলোকিত রাঙামাটি
আলোকিত রাঙামাটি