আলোকিত রাঙামাটি
ব্রেকিং:
চিৎমরমে নির্বাচন স্থগিত; কাপ্তাইয়ের ৩ ইউপিতে ১০৭ জনের মনোনয়ন পত্র জমা কাপ্তাইয়ে আওয়ামী লীগ নেতা হত্যার প্রতিবাদে ছাত্রলীগের প্রতিবাদ সমাবেশ ঘরের দরজা ভেঙে আ.লীগ প্রার্থীকে হত্যা করলো জেএসএস’র সন্ত্রাসীরা
  • সোমবার   ১৮ অক্টোবর ২০২১ ||

  • কার্তিক ৩ ১৪২৮

  • || ১০ রবিউল আউয়াল ১৪৪৩

CoronaBanner

করোনা আপডেট

১৭ অক্টোবর ২০২১

বাংলাদেশ

আক্রান্ত

৩১৪

সুস্থ

৫২৯

মৃত্যু

১৬

রাঙ্গামাটি

আক্রান্ত

সুস্থ

মৃত্যু

সর্বশেষ:
রাঙামাটিতে করোনায় নতুন আক্রান্ত আরো ০০ জন। মোট আক্রান্ত হয়েছেন- ৪২১২, মোট সুস্থ- ৪১৫৭, মোট মৃত্যু ৩৪ জন।

বাঘাইছড়িতে আগুনে ৪ দোকান পুড়ে ছাই, ১৫ লক্ষ টাকার ক্ষতি

আলোকিত রাঙামাটি

প্রকাশিত: ২৪ সেপ্টেম্বর ২০২১  

আগুনে পুড়ছে দোকান। ছবি:- আলোকিত রাঙ্গামাটি 

ওমর ফারুক সুমন, বাঘাইছড়ি সংবাদদাতাঃ- রাঙামাটির বাঘাইছড়ি উপজেলা সদর থেকে ১৫ কিলোমিটার দূরের সারোয়াতলী ইউনিয়নের সিজুগ কলেজ পাড়া এলাকায় বৈদ্যুতিক শর্ট সার্কিটের আগুনে চার দোকান পুড়ে ছাই হয়ে গেছে।

শুক্রবার (২৪ সেপ্টেম্বর) রাত সাড়ে ৮টায় এই আগুনের সূত্রপাত হয় বলে জানিয়েছেন সারোয়াতলী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান তুষার কান্তি চাকমা।

তিনি জানান, সন্ধ্যায় মকিলো চাকমার চায়ের দোকান থেকে প্রথমে আগুনের সূত্রপাত হয়। পরে কিছু বুজে উঠার আগেই মুহূর্তে মকিলো চাকমা ও আশপাশের দোকানে আগুন ছড়িয়ে পরে। এক ঘন্টার আগুনে মকিলো চাকমা, সুবজ জ্যোতি চাকমা, ভাগ্য সাধন চাকমা, এবং জুয়েল চাকমার রাইসমিল আগুনে সম্পূর্ণ ভস্মীভূত হয়। পরে সেনাবাহিনী ও স্থানীয়দের আপ্রাণ চেষ্টায় দুই ঘন্টা পর আগুন নিয়ন্ত্রণে আসে। এতে আনুমানিক ১৫ লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি হয়েছে। 

বাঘাইছড়ি উপজেলা নির্বাহী কর্মকর্তা শরিফুল ইসলাম আগুনের বিষয়টি নিশ্চিত করেছেন এবং ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীদের উপজেলা প্রশাসনের পক্ষ থেকে সহায়তারও আশ্বাস দিয়েছেন।

উল্লেখ্য, দেশের সবচেয়ে বড় উপজেলা বাঘাইছড়িতে বছরের পর বছর আগুনে কোটি কোটি টাকার ক্ষয়ক্ষতি হলেও এখনো নেই কোন ফায়ার স্টেশন। দুই বছর আগে ফায়ার স্টেশন স্থাপনের জন্য জমি অধিগ্রহণ করা হলেও দুই বছরেও কাজ শুরু হয়নি এ নিয়ে স্থানীয়দের মাঝে চরম ক্ষোভ দেখা দিয়েছে।

আলোকিত রাঙামাটি
আলোকিত রাঙামাটি