রাঙামাটি । শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ , ১৪ চৈত্র ১৪৩০

লংগদু প্রতিনিধিঃ-

প্রকাশিত: ১৭:৩৫, ২৮ সেপ্টেম্বর ২০২১

লংগদুতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র ৭৫তম জন্মদিন পালন

লংগদুতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র ৭৫তম জন্মদিন পালন

লংগদু প্রতিনিধিঃ- রাঙামাটির লংগদু উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে বঙ্গবন্ধুর কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা এর ৭৫তম জন্মদিন পালন উপলক্ষে দলীয় কার্যালয়ে আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়েছে।

মঙ্গলবার (২৮ সেপ্টেম্বর) লংগদু উপজেলা সদরে আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের দলীয় কার্যালয়ে প্রধানমন্ত্রীর সার্বিক মঙ্গল কামনা করে প্রথমে দোয়া মাহফিল করা হয়। এতে দোয়া ও মুনাজাত পরিচালনা করেন মাওলানা মোঃ আলমগীর হোসেন। 

এরপর আলোচনা সভায় লংগদু ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মমতাজুর রহমান এর সভাপতিত্বে এবং ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক রকি চাকমার সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, লংগদু উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল বারেক সরকার।

বক্তব্যে তিনি বলেন, একদিকে বঙ্গবন্ধুর কন্যা অন্যদিকে দেশের সফল প্রধানমন্ত্রী। যোগ্য পিতার যোগ্য কন্যা জননেত্রী শেখ হাসিনা। দেশের সকল উন্নয়নের অগ্রণী সৈনিক। যিনি এখন অনেক দেশের জন্য রোল মডেল হয়েছেন। অমরা প্রধানমন্ত্রীর সুদীর্ঘায়ু কামনা করছি। 

এ সময় রাঙামাটি পার্বত্য জেলা পরিষদের সদস্য আব্দুর রহীম ও সদস্য আছমা বেগম, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান আনোয়ারা বেগম, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক মোঃ খলিলুর রহমান খান, মাইনীমুখ ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বেলাল হোসেন, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মোঃ সাদেক হোসেন, উপজেলা মহিলালীগের সাংগঠনিক সম্পাদক ফাতেমা জিন্না সহ বিভিন্ন পর্যায়ের নেতা-কর্মীগণ উপস্থিত ছিলেন।

শেষে আনুষ্ঠানিকভাবে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা এর ৭৫তম জন্মদিনের কেক কেটে সবাইকে খাওয়ানো হয়।

আলোকিত রাঙামাটি

সর্বশেষ