আলোকিত রাঙামাটি
ব্রেকিং:
ইউপিডিএফ’র আস্তানায় যৌথবাহিনীর অভিযান: অস্ত্র ও গােলাবারুদ উদ্ধার
  • শনিবার   ২৭ নভেম্বর ২০২১ ||

  • অগ্রাহায়ণ ১৩ ১৪২৮

  • || ২০ রবিউস সানি ১৪৪৩

CoronaBanner

করোনা আপডেট

২৬ নভেম্বর ২০২১

বাংলাদেশ

আক্রান্ত

২৩৯

সুস্থ

২৭৭

মৃত্যু

রাঙ্গামাটি

আক্রান্ত

সুস্থ

মৃত্যু

সর্বশেষ:
রাঙামাটিতে নতুন করে করোনায় আক্রান্ত নাই। মোট আক্রান্ত- ৪২২৭, মোট সুস্থ- ৪১৯২, মোট মৃত্যু ৩৪ জন।

রাঙামাটিতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫তম জন্মদিন পালিত

আলোকিত রাঙামাটি

প্রকাশিত: ২৮ সেপ্টেম্বর ২০২১  


নিজস্ব প্রতিবেদকঃ- জাতীর পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কন্যা বাংলাদেশ সরকারের প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫তম জন্মদিন উদযাপন উপলক্ষে রাঙামাটি জেলা আ.লীগের উদ্যোগে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। 

মঙ্গলবার (২৮ সেপ্টেম্বর) বিকাল ৪টায় রাঙামাটি জেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে এ আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

রাঙামাটি জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মুছা মাতব্বর এর সভাপতিত্বে উক্ত আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, খাদ্য মন্ত্রনালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি ও রাঙামাটি সাংসদ সদস্য দীপংকর তালুকদার এমপি।

বিশেষ অতিথি ছিলেন, জেলা আওয়ামী লীগের দফতর সম্পাদক মোঃ রফিক আহম্মদ তালুকদার, সাবেক সংরক্ষিত আসনের সংসদ সদস্য ফিরোজা বেগম (চিনু), জেলা ছাত্রলীগ সভাপতি আব্দুল জব্বার সুজন, স্বেচ্ছাসেবকলীগ সভাপতি শাওয়াল উদ্দিন প্রমুখ। এ সময় জেলা আওয়ামী লীগের অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে বক্তারা বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ১৯৪৭ সালের এই দিনে গোপালগঞ্জের টুঙ্গীপাড়ায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা ফজিলাতুন্নেসা মুজিবের ঘরে জন্ম গ্রহণ করেন। হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালী স্বাধীনতার মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ডাকে বাংলাদেশের স্বাধীনতা অর্জিত হয়েছিল। কিন্তু ১৯৭৫ সালের ১৫ই আগষ্ট স্বাধীনতা বিরোধী চক্র বঙ্গবন্ধুকে সপরিবারে হত্যা করে, সেদিন জার্মানীতে থাকার কারনেই দুই বোন প্রাণে বেঁচে যান।

​বক্তারা আরো বলেন, নানা ঘাত-প্রতিঘাত, শোক-দুঃখ, ব্যথা-বেদনার সাথে জীবন-মৃত্যুকে আলিঙ্গন করে অকুতভয়ে জাতিকে নেতৃত্ব দিয়ে এগিয়ে নিচ্ছেন জননেত্রী শেখ হাসিনা। শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ এগিয়ে যাচ্ছে, এগিয়া যাবে- তার ঘোষিত ১৯৪১ সালের আগেই বাংলাদেশ বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা তথা উন্নত দেশে রুপান্তরিত হবে। 

সবশেষে কেক কেটে শুভ জম্মদিন পালন ও জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের পরিবারের শহীদদের আত্মার মাগফেরাত কামনা করে দোয়া করা হয়।

আলোকিত রাঙামাটি
আলোকিত রাঙামাটি