আলোকিত রাঙামাটি
ব্রেকিং:
রাত পোহালেই চিৎমরমে ভোট: পরস্পরের বিরুদ্ধে দুই প্রার্থীর অভিযোগ ইউপিডিএফ’র আস্তানায় যৌথবাহিনীর অভিযান: অস্ত্র ও গােলাবারুদ উদ্ধার
  • রোববার   ২৮ নভেম্বর ২০২১ ||

  • অগ্রাহায়ণ ১৪ ১৪২৮

  • || ২১ রবিউস সানি ১৪৪৩

CoronaBanner

করোনা আপডেট

২৭ নভেম্বর ২০২১

বাংলাদেশ

আক্রান্ত

১৫৫

সুস্থ

১৮৮

মৃত্যু

রাঙ্গামাটি

আক্রান্ত

সুস্থ

মৃত্যু

সর্বশেষ:
রাঙামাটিতে নতুন করে করোনায় আক্রান্ত নাই। মোট আক্রান্ত- ৪২২৭, মোট সুস্থ- ৪১৯২, মোট মৃত্যু ৩৪ জন।

লংগদুতে আইন শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত

আলোকিত রাঙামাটি

প্রকাশিত: ২৯ সেপ্টেম্বর ২০২১  


।। লংগদু প্রতিনিধি ।। রাঙামাটির লংগদু উপজেলা প্রশাসনের উদ্যোগে আইন শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত হয়েছে।

গত মঙ্গলবার (২৮ সেপ্টেম্বর) লংগদু উপজেলা পাবলিক লাইব্রেরীর মিলনায়তনে উপজেলা আইন শৃঙ্খলা কমিটির সভায় সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোঃ মাইনুল আবেদীন।

এ সময় তিনি বলেন, বর্তমানে লংগদুতে আইন শৃঙ্খলা পরিস্তিতি স্বাভাবিক রয়েছে। উন্নয়নের জন্য এই ধারা অব্যাহত রাখতে সকলকে একযোগে কাজ করতে হবে।

তিনি আরো বলেন, আমি এই উপজেলায় আপনাদের সাথে কাজ করছি এক বছর আট মাস। চলতি মাসে আমার বদলী জনিত কারনে চলে যেতে হবে। তাই আপনাদের সাথে এটিই আমার শেষ মিটিং। আপনারা আমার জন্য দোয়া করবেন। আর নতুন ইউএনও মহোদয়কে সহযোগিতা করবেন। আপনারা ভালো থাকবেন।

সভায় বক্তব্য রাখেন, লংগদু উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্মকর্তা ডাঃ অরবিন্দ চাকমা, উপজেলা ভাইস চেয়ারম্যান সিরাজুল ইসলাম ঝান্টু, মহিলা ভাইস চেয়ারম্যান আনোয়ারা বেগম, লংগদু থানা পুলিশ পরিদর্শক (তদন্ত) সুজন হালদার, গাঁথাছড়া বায়তুশ শরফ কমপ্লেক্সের সুপার হাফেজ মাওলানা ফোরকান আহম্মদ, আটারকছড়া ইউপি চেয়ারম্যান মঙ্গল কান্তি চাকমা, লংগদু প্রেস ক্লাবের সভাপতি মোঃ এখলাস মিঞা খান। 

এ সময় উপজেলা বিভিন্ন বিভাগীয় কর্মকর্তা, ইউপি চেয়ারম্যান, লংগদু সেনা জোন, রাজনগর বিজিবি জোন, ব্যাটালিয়ন আনসার, এপিবিএন, উপজেলা আনসার বিডিপির প্রতিনিধি সহ আইন শৃঙ্খলা কমিটির নিয়মিত সদস্যগণ উপস্থিত ছিলেন।

আলোকিত রাঙামাটি
আলোকিত রাঙামাটি