রাঙামাটি । বুধবার, ২৪ এপ্রিল ২০২৪ , ১০ বৈশাখ ১৪৩১

ওমর ফারুক মুসা (লংগদু) প্রতিনিধিঃ-

প্রকাশিত: ১৭:১৫, ৩০ সেপ্টেম্বর ২০২১

আর্থিক সহযোগীতা পেল দুর্বৃত্ত দ্বারা ক্ষতিগ্রস্ত পেঁপে চাষী আমীর

আর্থিক সহযোগীতা পেল দুর্বৃত্ত দ্বারা ক্ষতিগ্রস্ত পেঁপে চাষী আমীর
ছবি:- আলোকিত রাঙ্গামাটি 

ওমর ফারুক মুসা (লংগদু) প্রতিনিধিঃ- দুর্বৃত্ত দ্বারা ক্ষতিগ্রস্থ লংগদু উপজেলার রাঙ্গীপাড়ার পেঁপে চাষী আমীর হোসেন পেলেন আর্থিক সহযোগীতা।

বুধবার (২৯ সেপ্টেম্বর) রাঙামাটির লংগদু উপজেলার মাসিক আইনশৃঙ্খলা সভায় উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোঃ মাইনুল আবেদীন পেঁপে চাষী আমীর হোসেনের হাতে নগদ ২০ হাজার টাকা তুলে দেন।

ইউএনও মাইনুল আবেদীন বলেন, পেঁপে চাষী আমীর হোসেন গত ২৫ আগস্ট দুর্বৃত্তরা শত্রুতামূলক তার বাগানের পেঁপে ৫ শতাদিক পেঁপে গাছ কেটে ফেলে ক্ষতিগ্রস্থ করে। এই ঘটনা বিভিন্ন গণমাধ্যমে এবং তিনি নিজেই ভিডিও করে স্যোসাল মিডিয়াতে প্রচার করায় আমরা তাৎক্ষনিকভাবে ঘটনা জানতে পারি।

চট্টগ্রাম হাইকোর্টের সিনিয়র এ্যাডভোকেট আক্তারুজ্জামান এই ঘটনা জানতে পেরে তিনি আমার কাছে ১৫ হাজার টাকা আর্থিক সহযোগিতা পাঠিয়েছেন। তার সাথে আমার পক্ষ থেকেও ৫ হাজার টাকা সহ মোট ২০ হাজার টাকা ক্ষতিগ্রস্থের হাতে তুলে দিতে পেরেছি। এ সময় আইন শৃঙ্খলা কমিটির সদস্যবৃন্দগন উপস্থিত ছিলেন।

ক্ষতিগ্রস্থ আমির হোসেন বলেন, দুর্বৃত্তরা আমার স্বপ্নের বাগান ধ্বংস করে আমার অনেক বড় ক্ষতি করেছে। আমি খুবই খুশি প্রশাসন আমাকে মুল্যায়ন করায় এবং আমি প্রশাসনের কাছে কৃতজ্ঞ ।

আলোকিত রাঙামাটি