• রাঙামাটি

  •  শনিবার, জানুয়ারি ২৯, ২০২২

রাঙ্গামাটি

বাঘাইছড়িতে ভয়াবহ অগ্নিকাণ্ডে নিঃস্ব মিল মালিক

 প্রকাশিত: ১৫:২৩, ৪ অক্টোবর ২০২১

বাঘাইছড়িতে ভয়াবহ অগ্নিকাণ্ডে নিঃস্ব মিল মালিক

বাঘাইছড়ি প্রতিনিধিঃ- রাঙামাটির বাঘাইছড়িতে এক লাকড়ির মিলে ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। স্থানীয়দের আপ্রাণ চেষ্টায় তিন ঘন্টা পর আগুন নিয়ন্ত্রণে আসে। 

সোমবার (৪ অক্টোবর) বেলা সাড়ে ১১টার দিকে বাঘাইছড়ি পৌরসভার ৪নং ওয়ার্ড মাদ্রাসা পাড়া এলাকায় আবুল হোসেন (৪২) পিতাঃ আবুল কালাম এর ধানের তুষ থেকে মেশিনের মাধ্যমে লাকড়ি তৈরি করার মিলে বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়েছে বলে জানা গেছে। 

অগ্নিকাণ্ডের ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে আসেন বাঘাইছড়ি উপজেলা নির্বাহী কর্মকর্তা শরিফুল ইসলাম, উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান আব্দুল কাইয়ুমসহ বিভিন্ন জনপ্রতিনিধিগণ।

 

 

জানা যায়, অগ্নিকাণ্ডের ঘটনায় একটি গাভীর ৭০ শতাংশ শরীর পুড়ে যায়, ঘরে রক্ষিত লাকড়ি তৈরির মেশিন, ধানের তুষ এবং তৈরিকৃত প্রায় দুইশত মণ লাকড়ি পুড়ে ছাই হয়ে যায়। ধারণা করা হচ্ছে এতে প্রায় ১০-১২ লক্ষ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে।

এ বিষয়ে বাঘাইছড়ি উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান আব্দুল কাইয়ুম বলেন, বাঘাইছড়িতে কিছুদিন পরপর অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। ফায়ার স্টেশন না থাকায় ক্ষতির পরিমাণ বেশি থাকে, তবে সামনের প্রজেক্টে ফায়ার স্টেশন স্থাপন হবে বলে আমরা আশাবাদী।

আলোকিত রাঙামাটি

মন্তব্য করুন: