রাঙামাটি । বুধবার, ০৮ মে ২০২৪ , ২৪ বৈশাখ ১৪৩১

রাঙামাটি প্রতিনিধিঃ-

প্রকাশিত: ১৩:০২, ৬ অক্টোবর ২০২১

রাঙামাটিতে দূর্গোৎসব উপলক্ষে শুভেচ্ছা বিনিময় ও অনুদান বিতরণ

রাঙামাটিতে দূর্গোৎসব উপলক্ষে শুভেচ্ছা বিনিময় ও অনুদান বিতরণ

নিজস্ব প্রতিবেদকঃ- রাঙামাটি জেলা পরিষদের আয়োজনে ‘শারদীয় দূর্গোৎসব ২০২১’ উপলক্ষে পূজা উদযাপন কমিটির সাথে শুভেচ্ছা বিনিময় ও অনুদান বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (৬ অক্টোবর) সকালে সাড়ে ১০টায় রাঙামাটি জেলা পরিষদ এনেক্স ভবনের সম্মেলন কক্ষে এ ‘শুভেচ্ছা বিনিময় ও অনুদান বিতরণ’ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

আয়োজিত অনুষ্ঠানে রাঙামাটি জেলা পরিষদের সদস্য ও জেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি বাদল চন্দ্র দে, জেলা পরিষদের সদস্য ঝর্ণা খীসা, রাঙামাটি জেলা পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক স্বপন কান্তি মহাজন, রাঙামাটি জেলা পরিষদের সাবেক সদস্য ত্রিদিব কান্তি দাশ, রিজার্ভ বাজার শ্রী শ্রী গীতাশ্রম মন্দিরের সভাপতি আশিষ দাশ গুপ্ত, তবলছড়ি শ্রী শ্রী রক্ষা কালী মন্দিরের সভাপতি পংকজ মল্লিকসহ জেলা-উপজেলার বিভিন্ন মন্দিরের সভাপতি, সাধারণ সম্পাদক, আহবায়ক ও উপদেষ্টাগণ উপস্থিত ছিলেন। 

এ সময় সভাপতির বক্তব্যে জেলা পরিষদের চেয়ারম্যান অংসুইপ্রু চৌধুরী বলেন, এদেশ সাম্প্রদায়িক সম্প্রীতির দেশ। আওয়ামী লীগ সরকার ক্ষমতায় থাকলে এদেশের সকল ধর্মের লোক কাঁধে কাঁধ মিলিয়ে শান্তিপূর্ণভাবে যে যার যার ধর্ম পালন করতে পারে।

তিনি আরো বলেন, আওয়ামী লীগ সরকার সাম্প্রদায়িক সম্প্রীতিতে বিশ্বাস করে বলেই দেশের সকল ধর্মের শান্তি প্রতিষ্ঠায় সরকারের পক্ষ হতে বিভিন্ন উন্নয়নমূলক কাজ হিসেবে মন্দির, মসজিদ, মাদ্রাসা, বৌদ্ধ মন্দির, গীর্জা, স্কুল, কলেজ রাস্তাঘাঠসহ বিভিন্ন উন্নয়নমূলক কাজ করছে। এমতাবস্থায় আসন্ন শারদীয় উৎসব শান্তিপূর্ণভাবে পালন করার জন্য উক্ত কমিটির প্রতি আহবান ব্যক্ত করেন। 

উল্লেখ্য, পরিশেষে জেলা পরিষদের চেয়ারম্যান জেলা শহর সহ বিভিন্ন উপজেলায় মোট ৪১টি পূজা মণ্ডপের জন্য মেট্রিক টন করে খাদ্যশস্য প্রতিটি পূজা মণ্ডপের সভাপতি ও সাধারণ সম্পাদক এর নিকট বিতরণ করেন।

আলোকিত রাঙামাটি

জনপ্রিয়