আলোকিত রাঙামাটি
ব্রেকিং:
চিৎমরমে নির্বাচন স্থগিত; কাপ্তাইয়ের ৩ ইউপিতে ১০৭ জনের মনোনয়ন পত্র জমা কাপ্তাইয়ে আওয়ামী লীগ নেতা হত্যার প্রতিবাদে ছাত্রলীগের প্রতিবাদ সমাবেশ ঘরের দরজা ভেঙে আ.লীগ প্রার্থীকে হত্যা করলো জেএসএস’র সন্ত্রাসীরা
  • সোমবার   ১৮ অক্টোবর ২০২১ ||

  • কার্তিক ৩ ১৪২৮

  • || ১০ রবিউল আউয়াল ১৪৪৩

CoronaBanner

করোনা আপডেট

১৭ অক্টোবর ২০২১

বাংলাদেশ

আক্রান্ত

৩১৪

সুস্থ

৫২৯

মৃত্যু

১৬

রাঙ্গামাটি

আক্রান্ত

সুস্থ

মৃত্যু

সর্বশেষ:
রাঙামাটিতে করোনায় নতুন আক্রান্ত আরো ০০ জন। মোট আক্রান্ত হয়েছেন- ৪২১২, মোট সুস্থ- ৪১৫৭, মোট মৃত্যু ৩৪ জন।

কাপ্তাইয়ে বিভিন্ন উন্নয়ন প্রকল্প উদ্বোধন করলেন জেলা প্রশাসক

আলোকিত রাঙামাটি

প্রকাশিত: ৬ অক্টোবর ২০২১  


মোঃ নজরুল ইসলাম লাভলু, কাপ্তাইঃ- রাঙামাটি জেলা প্রশাসক মোঃ মিজানুর রহমান বলেছেন, রাঙামাটি জেলা একটি বৈচিত্র্যময় এলাকা, এখানে সব ধরনের লোকজন এক সাথে বসবাস করে আসছে বছরের পর বছর ধরে। জাতির পিতার যে অসাম্প্রদায়িক বাংলাদেশের স্বপ্ন ছিল, তার প্রকৃষ্ট উদাহরণ এই রাঙামাটি জেলা। সরকারি কর্মকর্তা, জনপ্রতিনিধি এবং সমাজের সকল স্তরের লোকজনকে নিয়ে একযোগে কাজ করে এই জেলার উন্নয়ন করবো।

তিনি আরো বলেন, জনগণকে সেবা দিতেই এখানে এসেছি, তাই সরকারি কর্মকর্তা, কর্মচারিদের প্রধান কাজ হচ্ছে জনগণকে সেবা দেওয়া। 

বুধবার (৬ অক্টোবর) কাপ্তাইয়ের বিভিন্ন উন্নয়ন প্রকল্প উদ্বোধন, জেলেদের মাঝে চাল বিতরণ এবং শিক্ষার্থীদের লাল সবুজের ছাতা বিতরণ শেষে কাপ্তাই উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা পরিষদ মিলনায়তনে সরকারি কর্মকর্তা, জনপ্রতিনিধি, মুক্তিযোদ্ধা, শিক্ষক, চিকিৎসক, সাংবাদিক, আইন-শৃঙ্খলা বাহিনীর প্রতিনিধি, হেডম্যান, ধর্মীয় প্রতিষ্ঠান এবং সুশীল সমাজের প্রতিনিধিদের সাথে মতবিনিময়কালে রাঙামাটি জেলা প্রশাসক মোঃ মিজানুর রহমান এসব কথা বলেন।

কাপ্তাই উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মুনতাসির জাহান এতে সভাপতিত্ব করেন।

কাপ্তাই প্রেস ক্লাব সাধারণ সম্পাদক ঝুলন দত্তের সঞ্চালনায় এ সময় বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, কাপ্তাই উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ মফিজুল হক, মহিলা ভাইস চেয়ারম্যান উমেচিং মারমা, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মাঈনুল হোসেন চৌধুরী, কাপ্তাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ নাসির উদ্দীন। মতবিনিময় সভায় সুশীল সমাজের প্রতিনিধিরা উন্মুক্তভাবে তাদের মতামত প্রকাশ করেন।

‌এর আগে জেলা প্রশাসক ওয়াগ্গা ইউনিয়নের সাক্রাছড়ি জুনিয়র হাই স্কুল ও ফুলবাগান সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীদের মাঝে লাল সবুজ ছাতা বিতরণ ও সীমিত পরিসরে অভিভাবক সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখেন।

এছাড়া তিনি ৪নং কাপ্তাই ইউনিয়ন পরিষদে কাপ্তাই হ্রদে মৎস্য আহরণ বন্ধকালীন অতিরিক্ত এক মাস সময়ে নিবন্ধিত ৬শ' ৮৮ জন জেলের মাঝে বিশেষ ভিজিএফ চাল বিতরণ, কাপ্তাই শহীদ শামসুদ্দিন উচ্চ বালিকা বিদ্যালয়ের নব-নির্মিত শহীদ মিনার, বিআরডিবি'র আওতায় কাপ্তাই প্রজেক্ট এলাকায় "পানি সরবরাহ প্রকল্প", উপজেলা পরিষদ চত্বরে নির্মিত সুসজ্জিত জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ম্যুরাল "মৃত্যুঞ্জয়ী মুজিব" এবং উপজেলা পরিষদের আধুনিক ও সু-সজ্জিত সম্মেলন কক্ষে "কিন্নরী" উদ্বোধন করেন।  

আলোকিত রাঙামাটি
আলোকিত রাঙামাটি