রাঙামাটি । বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ , ১১ বৈশাখ ১৪৩১

বাঘাইছড়ি প্রতিনিধিঃ-

প্রকাশিত: ১১:৩১, ৮ অক্টোবর ২০২১

বাঘাইছড়ির আমতলীতে জেলেদের মাঝে ৬,২০০ কেজি চাল বিতরণ

বাঘাইছড়ির আমতলীতে জেলেদের মাঝে ৬,২০০ কেজি চাল বিতরণ

বাঘাইছড়ি প্রতিনিধিঃ- রাঙামাটির বাঘাইছড়ি উপজেলার আমতলী ইউনিয়নের ৩১০ জেলের মাঝে মাথা পিছু ২০ কেজি করে ৬,২০০ কেজি চাল বিতরণ করা হয়েছে।

শুক্রবার (৮ অক্টোবর) সকাল ১০টায় আমতলী ইউনিয়নের অস্থায়ী খাদ্য গোডাউনের সামনে এসব চাল বিতরণ করেন আমতলী ইউনিয়নের চেয়ারম্যান রাশেল চৌধুরী।

ইউপি চেয়ারম্যান জানান, কাপ্তাই হ্রদে প্রাকৃতিভাবে মাছের প্রজনন বৃদ্ধির লক্ষে তিন মাস মৎস্য আহরণ বন্ধ থাকায় নিবন্ধিত জেলেদের মাঝে মানবিক সহায়তার অংশ হিসেবে জেলেদের মাঝে এসব চাল বিতরণ করা হয়েছে।

এ সময় উপকার ভোগী ৩১০ জেলের পাশাপাশি আমতলী ইউনিয়নের সচিব সগির আহম্মেদ সহ ইউপি সদস্যগণ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, আমতলী ইউনিয়নের চেয়ারম্যান জেলেদের চাল আত্মসাৎ করেছেন অভিযোগ করেন মজিবুর রহমান নামে এক ব্যক্তি।

অভিযোগে তিনি লিখেছেন, আমতলী ইউনিয়নের চেয়ারম্যান রাশেল চৌধুরী জেলেদের চাল উত্তোলন করে বাজারে বিক্রি করে টাকা আত্মসাৎ করেছেন।

সরেজমিনে গিয়ে এই ধরনের কোন অভিযোগ পাওয়া যায়নি, স্থানীয় জেলে মনির আহমদ জানান- চাল নিয়ে তাদের কোন অভিযোগ নেই তারা যথাসময়ে চাল বুঝে পেয়েছেন।

অভিযোগের বিষয়ে অভিযুক্ত চেয়ারম্যান রাশেল চৌধুরী বলেন, সামনে নির্বাচন তাই উদ্দেশ্য প্রণোদিতভাবে কেউ মিথ্যা অভিযোগ ছড়িয়ে আমার বিরুদ্ধে বদনাম রটানোর চেষ্টা করছেন।

বাঘাইছড়ি উপজেলা নির্বাহী কর্মকর্তা শরিফুল ইসলাম বলেন, যথাসময়ে জেলেদের মাঝে চাল বিতরণ করা হয়েছে। অভিযোগ যে কেউ করতে পারে তার সত্যতা কতখানি সেটাই দেখার বিষয়।

আলোকিত রাঙামাটি

জনপ্রিয়