রাঙামাটি । শনিবার, ২০ এপ্রিল ২০২৪ , ৬ বৈশাখ ১৪৩১

নানিয়ারচর প্রতিনিধিঃ-

প্রকাশিত: ১২:৫৩, ৯ অক্টোবর ২০২১

নানিয়ারচরে ফুলেল শুভেচ্ছায় সিক্ত হলেন পাচউবো’র চেয়ারম্যান

নানিয়ারচরে ফুলেল শুভেচ্ছায় সিক্ত হলেন পাচউবো’র চেয়ারম্যান

নানিয়ারচর প্রতিনিধিঃ- রাঙামাটির নানিয়ারচরে ফুলেল শুভেচ্ছায় সিক্ত হয়েছেন পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের চেয়ারম্যান নিখিল কুমার চাকমা। 

শনিবার (৯ সেপ্টেম্বর) সকাল ১০টায় নানিয়ারচর উপজেলার বুড়িঘাট ইউনিয়ন আওয়ামী লীগের দলীয় কার্যালয়ের সামনে সংক্ষিপ্ত আলোচনার আগে উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠন কর্তৃক ফুল দিয়ে বরণ করা করেন পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের চেয়ারম্যান কে। এরপর বগাছড়ি মারকাজুল মাদ্রাসা ও ইসলামপুর দাখিল মাদ্রাসায় ফুলের শুভেচ্ছা প্রদান করে মাদ্রাসার শিক্ষক-শিক্ষার্থী ও কর্তৃপক্ষ।

এদিকে, বগাছড়ি মারকাজুল মাদ্রাসার ও দাখিল মাদ্রাসার ভবন নির্মাণ কাজ পরিদর্শন শেষে উপজেলা পরিষদ ও প্রশাসনের ফুলের শুভেচ্ছা গ্রহণ করেন নিখিল কুমার চাকমা। এরপর নানিয়ারচর শিক্ষক পরিষদ, নানিয়ারচর উপজেলা শ্রী শ্রী জগন্নাথ মন্দির ও উপজেলা ক্রীড়া সংস্থা ফুলেল শুভেচ্ছা জানায় পাচউবো’র চেয়ারম্যান কে। 

এ সময় সফরসঙ্গী হিসেবে আঞ্চলিক পরিষদের সদস্য ও জেলা আওয়ামী লীগের সহ সভাপতি হাজী কামাল উদ্দিন, জেলা পরিষদের সদস্য প্রিয়নন্দ চাকমা, পাউবো’র এর নির্বাহী প্রকৌশলী তুষার চাকমা প্রমুখ উপস্থিত ছিলেন।

 

আলোকিত রাঙামাটি