রাঙামাটি । শনিবার, ২০ এপ্রিল ২০২৪ , ৬ বৈশাখ ১৪৩১

নানিয়ারচর প্রতিনিধিঃ-

প্রকাশিত: ১৭:৩১, ৯ অক্টোবর ২০২১

‘অবকাঠামো উন্নয়নের মাধ্যমে অসাম্প্রদায়িক চেতনা বিকাশ করতে হবে’

‘অবকাঠামো উন্নয়নের মাধ্যমে অসাম্প্রদায়িক চেতনা বিকাশ করতে হবে’

নানিয়ারচর প্রতিনিধিঃ- শিক্ষা প্রতিষ্ঠান ও অবকাঠামো উন্নয়নের মাধ্যমে অসাম্প্রদায়িক চেতনা বিকাশ করতে হবে এবং শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষা হতে পাহাড়ি-বাঙালী সকল সম্প্রাদায়ের মানুষের সম্প্রতির বন্ধন গড়ে তুললে হবে। নানিয়ারচর ইসলাম পুর দাখিল মাদ্রাসা হতে এক সংবর্ধনায় পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের চেয়ারম্যান নিখিল কুমার চাকমা এ কথা বলেন। এছাড়া ইসলামপুর হতে বটবিল পাড়া সড়ক উন্নয়ন ও মাদ্রাসার আবাসিক ভবন নির্মাণের প্রতিশ্রুতি দেন তিনি। 

শনিবার (৯ অক্টোবর) সকালে বগাছড়ি মারকাজুল মাদ্রাসা ও নানিয়ারচর ইসলাম পুর দাখিল মাদ্রাসার উর্ধমূখী সম্প্রসারণ নির্মাণ কাজের ভিত্তি স্থাপন শেষে নানিয়ারচর ইসলাম পুর দাখিল মাদ্রাসায় মাদ্রাসা কর্তৃপক্ষের আয়োজনে এই সংবর্ধনার আয়োজন হয়। 

এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, আঞ্চলিক পরিষদের সদস্য ও জেলা আওয়ামী লীগের সহ সভাপতি হাজী কামাল উদ্দিন।জেলা পরিষদের সদস্য প্রিয়নন্দ চাকমা ও ইলিপন চাকমা, উপজেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল ওহাব হাওলাদার প্রমুখ। 

সংবর্ধনায় অত্র মাদ্রাসার সভাপতি আব্দুল কালাম মল্লিকের সভাপতিত্বে ও মাদ্রাসা সুপার মোঃ শহিদুল ইসলামের সঞ্চালনায় অনুষ্ঠিত হয়।

আলোকিত রাঙামাটি