আলোকিত রাঙামাটি
ব্রেকিং:
চিৎমরমে নির্বাচন স্থগিত; কাপ্তাইয়ের ৩ ইউপিতে ১০৭ জনের মনোনয়ন পত্র জমা কাপ্তাইয়ে আওয়ামী লীগ নেতা হত্যার প্রতিবাদে ছাত্রলীগের প্রতিবাদ সমাবেশ ঘরের দরজা ভেঙে আ.লীগ প্রার্থীকে হত্যা করলো জেএসএস’র সন্ত্রাসীরা
  • সোমবার   ১৮ অক্টোবর ২০২১ ||

  • কার্তিক ৩ ১৪২৮

  • || ১০ রবিউল আউয়াল ১৪৪৩

CoronaBanner

করোনা আপডেট

১৭ অক্টোবর ২০২১

বাংলাদেশ

আক্রান্ত

৩১৪

সুস্থ

৫২৯

মৃত্যু

১৬

রাঙ্গামাটি

আক্রান্ত

সুস্থ

মৃত্যু

সর্বশেষ:
রাঙামাটিতে করোনায় নতুন আক্রান্ত আরো ০০ জন। মোট আক্রান্ত হয়েছেন- ৪২১২, মোট সুস্থ- ৪১৫৭, মোট মৃত্যু ৩৪ জন।

রাঙামাটিতে মাদকবিরোধী প্রীতি ভলিবল ও ফুটবল ম্যাচ অনুষ্ঠিত

আলোকিত রাঙামাটি

প্রকাশিত: ৯ অক্টোবর ২০২১  

ছবি:- আলোকিত রাঙ্গামাটি 

নিজস্ব প্রতিবেদকঃ- রাঙামাটি মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের আয়োজনে 'মুজিব বর্ষের অঙ্গীকার, মাদক করবো পরিহার, এই স্লোগানে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের উপ পরিচালক মোঃ মিজানুর রহমান শরীফের সভাপতিত্বে শহরস্থ মারী স্টেডিয়ামে স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী উপলক্ষে মাদকবিরোধী প্রীতি ভলিবল ম্যাচ ও জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে মাদকবিরোধী প্রীতি ফুটবল ম্যাচ এর "সমাপনী এবং পুরস্কার বিতারণী অনুষ্ঠান" অনুষ্ঠিত হয়। 

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে রাঙামাটি জেলা প্রশাসক মোহাম্মদ মিজানুর রহমান, বিশেষ অতিথি হিসেবে অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) মোঃ মারুফ আহমেদ, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোঃ মামুন, জেলা ক্রীড়া সংস্থার সহ সভাপতি এড. মোঃ মামুনুর রশীদ, উপজেলা পরিষদের ভাইসচেয়ারম্যান দূর্গেশ্বর চাকমা, সাধারণ সম্পাদক শফিউল আজম, জেলা পরিষদের সাবেক সদস্য মনোয়ারা জাহান বেগম সহ জেলা প্রশাসক ও মাদকদ্রব্য কার্যালয়ের অন্যান্য কর্মকর্তাগণ এবং স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। উক্ত সমাপনী খেলার প্রীতি ফুটবল ম্যাচে রাঙামাটি জেলা প্রশাসন ও রাঙামাটি পৌরসভার দল দুটি অংশগ্রহণ করেন। জেলা প্রশাসন চ্যাম্পিয়ন এবং রাঙামাটি পৌরসভা রার্নাস আপ হয়।


অপরদিকে প্রীতি ভলিবল ম্যাচে জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ কার্যালয় ও জেলা ক্রীড়া সংস্থা দল দুটি অংশগ্রহণ করেন। জেলা ক্রীড়া সংস্থা চ্যাম্পিয়ন এবং মাদকদ্রব্য নিয়ন্ত্রণ কার্যালয় রার্নাস আপ হয়। অতঃপর চ্যাম্পিয়ন ও রার্নাস আপ উভয় দলের মাঝে জেলা প্রশাসক মোহাম্মদ মিজানুর রহমান এবং অতিরিক্ত পুলিশ সুপার মারুফ আহম্মেদ পুরস্কার বিতরণ করেন। 

পুরস্কার বিতরনী অনুষ্ঠানে বক্তরা মাদকের ভয়াবহতা এবং নিমূল কৌশল, মাদকমুক্ত সুস্থ জীবন, মাদকমুক্ত সুস্থ সমাজ গড়া সহ মাদক নিয়ন্ত্রণের সংক্ষিপ্ত আলোচনা করেন।

আলোকিত রাঙামাটি
আলোকিত রাঙামাটি