রাঙামাটি । শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ , ১৪ চৈত্র ১৪৩০

বাঘাইছড়ি প্রতিনিধিঃ-

প্রকাশিত: ১০:১০, ১০ অক্টোবর ২০২১

সাজেক থানা ছাত্রলীগের নতুন সভাপতি মিজানুর, সাধারণ সম্পাদক শুভ

সাজেক থানা ছাত্রলীগের নতুন সভাপতি মিজানুর, সাধারণ সম্পাদক শুভ
সাজেক থানা ছাত্রলীগের নতুন সভাপতি মিজানুর ও সাধারণ সম্পাদক শুভ চৌধুরী। ফাইল ছবি

বাঘাইছড়ি প্রতিনিধিঃ- বাংলাদেশ ছাত্রলীগ সাজেক থানা শাখার সভাপতি ও রাঙামাটি জেলা শাখার উপ আপ্যায়ন বিষয়ক সম্পাদক মোঃ রুবেল গত ৩ নভেম্বর (২০২০) সড়ক দূর্ঘটনায় মৃত্যুর পর সাজেক থানা শাখার সভাপতির পদ শূন্য থাকায় এবং কমিটির মেয়াদ উত্তীর্ণ হওয়ায় বাঘাইছড়ি উপজেলা শাখার আহবায়ক সানি দেব ও যুগ্ম আহবায়ক মোঃ শরিফুল ইসলাম সবুজ উক্ত কমিটি বিলুপ্ত ঘোষণা করে সাংগঠনিক গতিশীলতা বৃদ্ধির লক্ষে আগামী এক বছরের জন্য নতুন কমিটি ঘোষণা করে ৯ সেপ্টেম্বর শনিবার রাতে গণমাধ্যমে প্রেস বিজ্ঞপ্তি প্রেরণ করেন।

এতে নবাগত কমিটিতে সভাপতি হিসেবে মিজানুর রহমান মাহিম, সাধারণ সম্পাদক শুভ চৌধুরী ও সাংগঠনিক সম্পাদক হিসেবে ইমাম হোসেন কে দায়িত্ব প্রদান করা হয়।

প্রেস বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়, সাজেক থানা ছাত্রলীগকে আগামী ১৫ দিনের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি গঠনের শর্তে আংশিক কমিটি প্রদান করা হয়। এতে সহ-সভাপতি মোঃ পারভেজ, সোহাগ দে, জিৎ চাকমা, মোঃ রাকিবুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ মিজান, মোঃ আলাউদ্দিন, সাংগঠনিক সম্পাদক (২) জিসান চাকমা, প্রচার সম্পাদক ওমর ফারুক মানিক, দপ্তর সম্পাদক বিদ্যুৎ রুদ্র, সহ-দপ্তর সম্পাদক সু-আগত চাকমা আংশিক কমিটিতে অন্তর্ভুক্ত করা হয়।

আলোকিত রাঙামাটি

সর্বশেষ