রাঙামাটি । মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪ , ৯ বৈশাখ ১৪৩১

রাজস্থলী প্রতিনিধিঃ-

প্রকাশিত: ১২:৪৬, ১০ অক্টোবর ২০২১

রাজস্থলীতে দুর্গাপূজা উপলক্ষে মতবিনিময় সভা

রাজস্থলীতে দুর্গাপূজা উপলক্ষে মতবিনিময় সভা

রাজস্থলী প্রতিনিধিঃ- রাঙামাটি জেলার রাজস্থলী উপজেলার দুর্গাপূজা উপলক্ষে আইন-শৃঙ্খলা ও নিরাপত্তা বিষয়ক মতবিনিময় সভার আয়োজন করেছে রাজস্থলী উপজেলা প্রশাসন।

রবিবার (১০ অক্টোবর) সকাল ১১টায় উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ে এ মতবিনিময় সভার আয়োজন করা হয়েছে।

এ সময় উপজেলা পরিষদের চেয়ারম্যান উবাচ মারমা, ভাইস চেয়ারম্যান অংনুচিং মারমা, মহিলা ভাইস চেয়ারম্যান উচসিন মারমা, থানা অফিসার ইনচার্জ মফজল আহমদ খানসহ সংশ্লিষ্ট ইউপি চেয়ারম্যানগণ উপস্থিত ছিলেন।

সভায় রাজস্থলী উপজেলা নির্বাহী অফিসার শান্তনু কুমার দাশ বলেন, সাম্প্রদায়িক সম্প্রীতি অটুট রাখতে সকলের সচেতনতা জরুরী। পার্বত্য এই রাজস্থলী উপজেলার সব ক’টি পূজা মন্ডপে যাতে সুনামের সহিত শান্তিপূর্ণভাবে পূজা উদযাপন হয় সে দায়িত্ব সবার।

এছাড়াও ধর্ম মন্ত্রণালয়ের প্রজ্ঞাপন অনুসরণ, আযান ও নামাজের সময়টা মাথায় রেখে সকলের সব ধরনের ধর্মীয় রীতি-নীতি অনুসরণের মধ্য দিয়ে সুন্দর ও সু-শৃঙ্খলভাবে ধর্মীয় বৃহত্তর এই উৎসব উদযাপনের উপর গুরুত্বারোপ করেন তিনি। এছাড়াও যেকোন সমস্যায় সর্বাত্মক সহায়তায় উপজেলা প্রশাসন বদ্ধপরিকর বলে তিনি মন্তব্য করেন। 

আলোচনা সভায় বক্তব্য রাখেন, বাজার হরিমন্দির কমিটির সাধারণ সম্পাদক ধনরাম কর্মকার, রাজস্থলী প্রেসক্লাব সভাপতি আজগর আলী খান প্রমূখ।

এতে হিন্দু সম্প্রদায়ের ধর্মীয় নেতা, মসজিদের ইমাম থেকে শুরু করে রাজস্থলী উপজেলার প্রশাসনের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

আলোকিত রাঙামাটি