আলোকিত রাঙামাটি
ব্রেকিং:
রাঙামাটিতে ছাত্রদলের বিক্ষোভ সমাবেশে দুই গ্রুপের মধ্যে হাতাহাতি
  • রোববার   ০৫ ডিসেম্বর ২০২১ ||

  • অগ্রাহায়ণ ২১ ১৪২৮

  • || ২৮ রবিউস সানি ১৪৪৩

CoronaBanner

করোনা আপডেট

০৪ ডিসেম্বর ২০২১

বাংলাদেশ

আক্রান্ত

১৭৬

সুস্থ

১৬২

মৃত্যু

রাঙ্গামাটি

আক্রান্ত

সুস্থ

মৃত্যু

সর্বশেষ:
রাঙামাটিতে নতুন করে আরো ১ জন করোনায় আক্রান্ত। মোট আক্রান্ত- ৪২৩৩, মোট সুস্থ- ৪১৯৩, মোট মৃত্যু ৩৪ জন।

বাঘাইছড়িতে দুর্গাপূজাকে সামনে রেখে উপজেলা প্রশাসনের প্রস্তুতি সভা

আলোকিত রাঙামাটি

প্রকাশিত: ১০ অক্টোবর ২০২১  


বাঘাইছড়ি প্রতিনিধিঃ- হিন্দু ধর্মাবলম্বীদের প্রধান ধর্মীয় উৎসব দুর্গাপূজা উদযাপন উপলক্ষে আইন-শৃঙ্খলা ও নিরাপত্তা বিষয়ক প্রস্তুতি সভার আয়োজন করে উপজেলা প্রশাসন।

রবিবার (১০ অক্টোবর) সকাল ১০টায় বাঘাইছড়ি উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ে এ প্রস্তুতি সভার আয়োজন করা হয়। এতে উপজেলা নির্বাহী কর্মকর্তা শরিফুল ইসলাম এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান আবুল কাইয়ুম। 

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বাঘাইছড়ি পৌর মেয়র জাফর আলী খান, মহিলা ভাইস চেয়ারম্যান সাগরিকা চাকমা, বাঘাইছড়ি থানা অফিসার ইনচার্জ আনোয়ার হোসেন খান, বাঘাইছড়ি প্রেস ক্লাবের সভাপতি দিলীপ কুমার দাশ সহ বিভিন্ন মন্দিরের দুর্গাপূজা উদযাপন কমিটির সভাপতি, সাধারণ সম্পাদক এবং উপজেলাস্থ বিভিন্ন ইউপি চেয়ারম্যান, সাংবাদিক, গোয়েন্দা সংস্থার সদস্য ও বিভিন্ন কর্মকর্তা কর্মচারীগণ।

এ সময় উপস্থিত বক্তাগণ আসন্ন ১১ থেকে ১৫ অক্টোবর ২০২১ ইং তারিখ পর্যন্ত হিন্দু সম্প্রদায়ের প্রধান ধর্মীয় উৎসব শারদীয় দুর্গাপূজায় সার্বিক নিরাপত্তা, স্বাস্থ্যবিধি মেনে এবং করণীয় ও অকরণীয় সম্পর্কে দিক নির্দেশনামূলক বক্তব্য প্রদান করেন।

এতে উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান বলেন, সাম্প্রদায়িক সম্প্রীতি অটুট রাখতে সকলের সচেতনতা জরুরী। বাঘাইছড়ি উপজেলার পাঁচটি পূজা মন্ডপে যাতে সুমানের সহিত শান্তিপূর্ণ ভাবে পূজা উদযাপন হয় সে দায়িত্ব সবার। এছাড়াও ধর্ম মন্ত্রণালয়ের প্রজ্ঞাপন অনুসরণ, আযান ও নামাজের সময়টা মাথায় রেখে সকলের সব ধরনের ধর্মীয় রীতি-নীতি অনুসরণের মধ্য দিয়ে সুন্দর ও সু-শৃঙ্খলভাবে ধর্মীয় বৃহত্ত এই উৎসব উদযাপনের উপর গুরুত্বারোপ করেন তিনি। এছাড়াও যে কোন সমস্যায় সর্বাত্মক সহায়তায় পুলিশ প্রশাসন বদ্ধপরিকর বলে তিনি মন্তব্য করেন।

আলোকিত রাঙামাটি
আলোকিত রাঙামাটি