আলোকিত রাঙামাটি
ব্রেকিং:
রাত পোহালেই চিৎমরমে ভোট: পরস্পরের বিরুদ্ধে দুই প্রার্থীর অভিযোগ ইউপিডিএফ’র আস্তানায় যৌথবাহিনীর অভিযান: অস্ত্র ও গােলাবারুদ উদ্ধার
  • রোববার   ২৮ নভেম্বর ২০২১ ||

  • অগ্রাহায়ণ ১৪ ১৪২৮

  • || ২১ রবিউস সানি ১৪৪৩

CoronaBanner

করোনা আপডেট

২৭ নভেম্বর ২০২১

বাংলাদেশ

আক্রান্ত

১৫৫

সুস্থ

১৮৮

মৃত্যু

রাঙ্গামাটি

আক্রান্ত

সুস্থ

মৃত্যু

সর্বশেষ:
রাঙামাটিতে নতুন করে করোনায় আক্রান্ত নাই। মোট আক্রান্ত- ৪২২৭, মোট সুস্থ- ৪১৯২, মোট মৃত্যু ৩৪ জন।

লংগদুতে আন্তর্জাতিক কন্যা শিশু দিবস পালিত

আলোকিত রাঙামাটি

প্রকাশিত: ১১ অক্টোবর ২০২১  


।। লংগদু প্রতিনিধি ।। ‘ডিজিটাল প্রজন্ম, আমাদের প্রজন্ম’ এই শ্লোগানকে সামনে রেখে আন্তর্জাতিক কন্যা শিশু দিবস উপলক্ষে রাঙামাটির লংগদু উপজেলায় র‌্যালী ও চিত্রাঙ্কন প্রতিযোগীতার আয়োজন করা হয়েছে।

সোমবার (১১অক্টোবর) রাঙামাটি পার্বত্য জেলা পরিষদের শিক্ষা ও দক্ষতা উন্নয়নের মাধ্যমে মেয়ে শিশু ও নারীর ক্ষমতায়ন প্রকল্পের আওতায় লংগদু উপজেলা সদরে পরিষদ প্রান্থ থেকে র‌্যালী বের করা হয়। র‌্যালীটি প্রধান সড়ক ঘুরে পুনরায় পরিষদের সামনে গিয়ে সংক্ষিপ্ত আলোচনা সভায় মিলিত হয়।

রাঙামাটি পার্বত্য জেলা পরিষদের সদস্য আছমা বেগমের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন, লংগদু উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সিরাজুল ইসলাম ঝান্টু।

বিশেষ অতিথি ছিলেন, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান আনোয়ারা বেগম, উপজেলা শিক্ষা অফিসার এম কে ইমাম উদ্দিন, উপজেলা মাধ্যমিক একাডেমিক সুপারভাইজার শওকত আকবর, লংগদু প্রেস ক্লাবের সভাপতি মোঃ এখলাস মিঞা খান, ভাসাইন্যাদম ইউপি চেয়ারম্যান হযরত আলী, দক্ষিণ ই্য়ারিংছড়ি সেনা মৈত্রী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক জালাল উদ্দিন মালেক, প্রকল্পের উপজেলা এডুকেশন ফ্যাসিলেটেটর সুকতারা বেগম সহ শিক্ষক ও প্রকল্পের স্বাস্থ্যকর্মী, স্কুল ভিত্তিক মা দলের সদস্যগণ এ সময় উপস্থিত ছিলেন।

অপরদিকে আন্তর্জাতিক শিশু কন্যা দিবস উপলক্ষে লংগদু সদরে বিদ্যা নিকেতন মিলনায়তনে শিশুদের নিয়ে চিত্রাঙ্কন প্রতিযোগীতার আয়োজন কর হয়। এতে আয়শা নুর সিনহা ১ম, সুমাইয়া সুলতানা আখি ২য় ও অঙ্কিতা চাকমা ৩য় বিজয়ী হয়েছেন।

আলোকিত রাঙামাটি
আলোকিত রাঙামাটি