আলোকিত রাঙামাটি
ব্রেকিং:
চিৎমরমে নির্বাচন স্থগিত; কাপ্তাইয়ের ৩ ইউপিতে ১০৭ জনের মনোনয়ন পত্র জমা কাপ্তাইয়ে আওয়ামী লীগ নেতা হত্যার প্রতিবাদে ছাত্রলীগের প্রতিবাদ সমাবেশ ঘরের দরজা ভেঙে আ.লীগ প্রার্থীকে হত্যা করলো জেএসএস’র সন্ত্রাসীরা
  • সোমবার   ১৮ অক্টোবর ২০২১ ||

  • কার্তিক ৩ ১৪২৮

  • || ১০ রবিউল আউয়াল ১৪৪৩

CoronaBanner

করোনা আপডেট

১৭ অক্টোবর ২০২১

বাংলাদেশ

আক্রান্ত

৩১৪

সুস্থ

৫২৯

মৃত্যু

১৬

রাঙ্গামাটি

আক্রান্ত

সুস্থ

মৃত্যু

সর্বশেষ:
রাঙামাটিতে করোনায় নতুন আক্রান্ত আরো ০০ জন। মোট আক্রান্ত হয়েছেন- ৪২১২, মোট সুস্থ- ৪১৫৭, মোট মৃত্যু ৩৪ জন।

নানিয়ারচরে শ্রমিক লীগের ৫২তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

আলোকিত রাঙামাটি

প্রকাশিত: ১২ অক্টোবর ২০২১  


মেহেরাজ হোসেন সুজন, নানিয়ারচরঃ- নানিয়ারচরে জাতীয় শ্রমিক লীগের ৫২তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন করা হয়েছে। এ উপলক্ষে মঙ্গলবার সকাল ১১টায় এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

নানিয়াচর উপজেলা শ্রমিক লীগের সভাপতি স্বপন দেবনাথের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল ওহাব হাওলাদার।

উপজেলা শ্রমিক লীগের সাধারণ সম্পাদক রিপন তালুকদারের সঞ্চালনায় আলোচনা সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, নানিয়ারচর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের সদস্য ইলিপন চাকমা।

প্রধান অতিথির বক্তব্যে আব্দুল ওহাব হাওলাদার বলেন, একটি দেশের উন্নয়নের প্রধান হাতিয়ার হচ্ছে মেহনতি শ্রমিকরা। শ্রমিকদের জীবন মান উন্নয়নে বর্তমান সরকার কাজ করে যাচ্ছে। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সোনার বাংলা প্রতিষ্ঠায় শ্রমিকদের অবদান অনস্বীকার্য।

এছাড়াও সভায় দলটির অঙ্গ-সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা বক্তব্য রাখেন।

আলোচনা সভার আগে সকালে দলটি দলীয় কার্যালয়ে জাতীয় সঙ্গীত পাঠের মাধ্যমে জাতীয় পতাকা ও দলীয় পতাকা উত্তোলন করে। পরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করে, সেখান হতে চৌ-রাস্তা মোড় এবং পূনরায় দলীয় কার্যালয়ে একটি র‍্যালী মিলিত হয়। 

সভা শেষে শ্লোগানে মুখরিত হয়ে কেক কেটে প্রতিষ্ঠাবার্ষিকীর সমাপ্তি হয়।

আলোকিত রাঙামাটি
আলোকিত রাঙামাটি