রাঙামাটি । শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪ , ১২ বৈশাখ ১৪৩১

ব্রেকিং

পার্বত্য চট্টগ্রামের মানুষের অর্থনৈতিক মুক্তির পথ দেখিয়েছেন বঙ্গবন্ধু শেখ মুজিব : কাপ্তাইয়ে প্রতিমন্ত্রী কুজেন্দ্র লাল ত্রিপুরাপার্বত্যাঞ্চলের পরিস্থিতি অবনতি ঘটলে আইন-শৃঙ্খলা বাহিনী প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করবে : বীর বাহাদুর ঊশৈসিং এমপিসাজেকে নিহত ৯ জনের ময়নাতদন্ত শেষে হস্তান্তর, আহত ২ শ্রমিককে ঢাকায় প্রেরণকাপ্তাই হ্রদে ৩ মাসের জন্য মাছ শিকারে নিষেধাজ্ঞা শুরুকেএনএফ প্রধান নাথান বমের স্ত্রী ‘নিখোঁজ’সাজেকে সড়ক দুর্ঘটনায় মৃতের সংখ্যা বেড়ে ৯, পরিচয় মিলেছে ২ জনের!তীব্র তাপদাহ: জনগণকে সচেতন করতে প্রচারণায় নেমেছে রাঙামাটি স্বাস্থ্য বিভাগকাপ্তাই পানি বিদ্যুৎকেন্দ্রের ৫ ইউনিটের ৪টিই বন্ধ, উৎপাদন কমে ৩০ মেগাওয়াট

রাজস্থলী প্রতিনিধিঃ-

প্রকাশিত: ১০:৫৯, ১৩ অক্টোবর ২০২১

রাজস্থলীতে প্রবারণা পূর্ণিমার অনুদান পেল ৫১টি বৌদ্ধ বিহার

রাজস্থলীতে প্রবারণা পূর্ণিমার অনুদান পেল ৫১টি বৌদ্ধ বিহার

রাজস্থলী প্রতিনিধিঃ- প্রবারণা পূর্ণিমা উপলক্ষে রাঙামাটি জেলার রাজস্থলী উপজেলার ৫১টি বৌদ্ধ বিহারে ৫শ’ কেজি করে সরকারি অনুদানের চাল বিতরণ করা হয়েছে।

গত মঙ্গলবার (১২ অক্টোবর) সকাল সাড়ে ১১টায় রাজস্থলী উপজেলা নির্বাহী অফিসার শান্তনু কুমার দাশ এর সভাপতিত্বে নির্বাহী অফিসারের কার্যালয়ে প্রতিটি বৌদ্ধ বিহারের প্রতিনিধিদের হাতে এ অনুদান প্রদান করা হয়।

এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান উবাচ মারমা ও প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা রবিউল ইসলাম।

এ সময় ইউএনও শান্তনু কুমার দাশ বলেন, প্রবারণা উপলক্ষে সরকারের পক্ষ থেকে রাজস্থলী উপজেলার বৌদ্ধ সম্প্রদায়ের জন্য ২৫.৫ মেট্রিক টন খাদ্যশস্য বিতরণ করা হয়েছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা সকল ধর্মের মানুষের কল্যাণে কাজ করছে। তিনি আরো বলেন, প্রতিটি মানুষের কাজে কর্মে প্রবারণা পূর্ণিমার আলোয় উল্লাসিত হউক।

বিতরণ কালে অন্যান্যর মধ্যে উপস্থিত ছিলেন, ভাইস চেয়ারম্যান অংনুচিং মারমা, সাংবাদিক, আজগর আলী খান, চাউচিং মারমাসহ সরকারি কর্মকর্তাগণ।

আলোকিত রাঙামাটি

জনপ্রিয়