আলোকিত রাঙামাটি
ব্রেকিং:
চিৎমরমে নির্বাচন স্থগিত; কাপ্তাইয়ের ৩ ইউপিতে ১০৭ জনের মনোনয়ন পত্র জমা কাপ্তাইয়ে আওয়ামী লীগ নেতা হত্যার প্রতিবাদে ছাত্রলীগের প্রতিবাদ সমাবেশ ঘরের দরজা ভেঙে আ.লীগ প্রার্থীকে হত্যা করলো জেএসএস’র সন্ত্রাসীরা
  • সোমবার   ১৮ অক্টোবর ২০২১ ||

  • কার্তিক ৩ ১৪২৮

  • || ১০ রবিউল আউয়াল ১৪৪৩

CoronaBanner

করোনা আপডেট

১৭ অক্টোবর ২০২১

বাংলাদেশ

আক্রান্ত

৩১৪

সুস্থ

৫২৯

মৃত্যু

১৬

রাঙ্গামাটি

আক্রান্ত

সুস্থ

মৃত্যু

সর্বশেষ:
রাঙামাটিতে করোনায় নতুন আক্রান্ত আরো ০০ জন। মোট আক্রান্ত হয়েছেন- ৪২১২, মোট সুস্থ- ৪১৫৭, মোট মৃত্যু ৩৪ জন।

কাপ্তাইয়ের ৪ ইউনিয়নে নৌকার মাঝি লতিফ, চিরঞ্জিত, নেথোয়াই ও থোয়াইসা

আলোকিত রাঙামাটি

প্রকাশিত: ১৩ অক্টোবর ২০২১  

কাপ্তাইয়ের ৪ ইউনিয়নের নৌকার মাঝিরা। ফাইল ছবি

মোঃ নজরুল ইসলাম লাভলু, কাপ্তাইঃ- সব জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে অবশেষে কাপ্তাইয়ের ৪টি ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকার প্রার্থী ঘোষণা করলো বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় কার্যালয়। গত মঙ্গলবার দলটির দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া স্বাক্ষরিত এক বার্তায় কাপ্তাইয়ের ৪ ইউনিয়নে নৌকার মাঝিদের নাম প্রকাশ করা হয়েছে ৷

কাপ্তাই উপজেলা আওয়ামী লীগ সভাপতি অংসুই ছাইন চৌধুরী জানান, আওয়ামী লীগের স্থানীয় সরকার মনোনয়ন বোর্ডের সিদ্ধান্তক্রমে কাপ্তাই ইউপি নির্বাচনের মনোনীত নৌকা প্রতীকে প্রার্থী তালিকায় যাদের নাম প্রকাশিত হয়েছে তারা হলেন- কাপ্তাইয়ের ২নং রাইখালী ইউনিয়নে উপজেলা আওয়ামী লীগ সদস্য থোয়াই সা প্রু চৌধুরী রুবেল, ৩নং চিৎমরম ইউনিয়নে ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি নেথোয়াই মারমা, ৪নং কাপ্তাই ইউনিয়নে উপজেলা আওয়ামী লীগ সহ-সভাপতি ও বর্তমান চেয়ারম্যান প্রকৌশলী আব্দুল লতিফ ও ৫নং ওয়াগ্গা ইউনিয়নে ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি এবং বর্তমান চেয়ারম্যান চিরঞ্জিত তঞ্চঙ্গ্যা।

তিনি সর্বস্তরের নেতাকর্মীদের দলের মনোনিত প্রার্থীদের পক্ষে ঐক্যবদ্ধ হয়ে কাজ করে স্বাধীনতা সংগ্রামের প্রতীক নৌকা মার্কাকে বিজয়ী করার আহবান জানান।

এদিকে, বুধবার এই তথ্য প্রকাশিত হওয়ার পর থেকেই সামাজিক যোগাযোগ মাধ্যমে মনোনীত নৌকার মাঝিদের অভিনন্দন এবং শুভেচ্ছা জানানো হচ্ছে।

মনোনিত চেয়ারম্যান প্রার্থীগণ তাৎক্ষণিক এক প্রতিক্রিয়ায় জানান, দলের সভাপতি মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবং রাঙামাটি জেলার সাংসদ দীপংকর তালুকদার তাদের উপর যে আস্তা ও বিশ্বাস রেখেছেন তারা বিপুল ভোটে জয়লাভ করে তার প্রতিদান দিবেন।

উল্লেখ্য, আগামী ১১ নভেম্বর কাপ্তাই উপজেলার ৫টি ইউনিয়নের মধ্যে ৪টি ইউনিয়ন পরিষদের নির্বাচন অনুষ্ঠিত হবে। এর মধ্যে মেয়াদ শেষ না হওয়ায় ৬ মাস পর ১নং চন্দ্রঘোনা ইউনিয়ন পরিষদের নির্বাচন অনুষ্ঠিত হবে বলে জানিয়েছেন কাপ্তাই উপজেলা নির্বাচন কর্মকর্তা তানিয়া আক্তার।

আলোকিত রাঙামাটি
আলোকিত রাঙামাটি