আলোকিত রাঙামাটি
ব্রেকিং:
চিৎমরমে নির্বাচন স্থগিত; কাপ্তাইয়ের ৩ ইউপিতে ১০৭ জনের মনোনয়ন পত্র জমা কাপ্তাইয়ে আওয়ামী লীগ নেতা হত্যার প্রতিবাদে ছাত্রলীগের প্রতিবাদ সমাবেশ ঘরের দরজা ভেঙে আ.লীগ প্রার্থীকে হত্যা করলো জেএসএস’র সন্ত্রাসীরা
  • সোমবার   ১৮ অক্টোবর ২০২১ ||

  • কার্তিক ৩ ১৪২৮

  • || ১০ রবিউল আউয়াল ১৪৪৩

CoronaBanner

করোনা আপডেট

১৭ অক্টোবর ২০২১

বাংলাদেশ

আক্রান্ত

৩১৪

সুস্থ

৫২৯

মৃত্যু

১৬

রাঙ্গামাটি

আক্রান্ত

সুস্থ

মৃত্যু

সর্বশেষ:
রাঙামাটিতে করোনায় নতুন আক্রান্ত আরো ০০ জন। মোট আক্রান্ত হয়েছেন- ৪২১২, মোট সুস্থ- ৪১৫৭, মোট মৃত্যু ৩৪ জন।

রাজস্থলীতে অসহায় নারীদের পাশে বাংলাদেশ সেনাবাহিনী

আলোকিত রাঙামাটি

প্রকাশিত: ১৩ অক্টোবর ২০২১  

দুর্গম পাহাড়ে বসবাসরত অসহায় নারীদের মাঝে আর্থিক সহায়তা প্রদান করেছে কাপ্তাই সেনা জোন। ছবি:- আলোকিত রাঙ্গামাটি

রাজস্থলী (রাঙামাটি) প্রতিনিধিঃ- পার্বত্য চট্টগ্রামে শান্তি শৃঙ্খলা বজায় রাখার পাশাপাশি বাংলাদেশ সেনাবাহিনী পার্বত্য চট্টগ্রামে বসবাসরত জনসাধারণের আর্থ-সামাজিক ব্যবস্থার উন্নয়নের লক্ষে নিয়মিতভাবে উন্নয়নমূলক প্রকল্পের আওতায় বিভিন্ন উন্নয়নমূখী কার্যক্রম গ্রহণ করে আসছে। পাশাপাশি পার্বত্য অঞ্চলের যোগাযোগ ব্যবস্থা ও আর্থ-সামাজিক উন্নয়নসহ আর্তমানবতার সেবায়ও অবদান রেখে চলেছে এই বাহিনী।

তারই প্রেক্ষিতে বুধবার (১৩ অক্টোবর) দুপুর ১২টায় রাজস্থলী উপজেলাধীন মিতিংগা ছড়ি ক্যাস্প প্রাঙ্গনে শারদীয় দুর্গাপূজা ও প্রবারণা উৎসব উপলক্ষে রাঙামাটির রাজস্থলী উপজেলার দুর্গম পাহাড়ে বসবাসরত অসহায় নারীদের মাঝে আর্থিক সহায়তা প্রদান করেছে কাপ্তাই সেনা জোন ৫৬ ইস্ট বেঙ্গল।

কাপ্তাই সেনা জোন এর জোন অধিনায়ক লেঃ কর্ণেল মোঃ আনোয়ার জাহিদ (পিএসসি) সার্বিক সহযোগিতায় অসহায়দের হাতে আর্থিক সহায়তা তুলে দেন জোন উপ-অধিনায়ক মেজর মোহাম্মদ লতিফুল বারী।

এ সময় তিনি বলেন, পার্বত্য অঞ্চলের বসবাসরত সকল মানুষের মাঝে বাংলাদেশ সেনাবাহিনী সবসময় সহযোগীতা প্রদান করে আসছে। ধর্মীয়, সামাজিক ও সাংস্কৃতিক সহ সকল প্রকার উন্নয়নমূলক কর্মকাণ্ডে গুরুত্বপূর্ণ ভূমিকা রেখে আসছে বাংলাদেশ সেনাবাহিনী। তারই ধারাবাহিকতায় পিছিয়ে থাকা পার্বত্যবাসীর পাশে বাংলাদেশ সেনাবাহিনী সবসময় আছে এবং ভবিষতেও থাকবে। 

এ সময় আরো উপস্থিত ছিলেন, ওয়ারেন্ট অফিসার শুক্কুর আলী সহ সেনাসদস্যবৃন্দ।

আলোকিত রাঙামাটি
আলোকিত রাঙামাটি