আলোকিত রাঙামাটি
ব্রেকিং:
রাত পোহালেই চিৎমরমে ভোট: পরস্পরের বিরুদ্ধে দুই প্রার্থীর অভিযোগ ইউপিডিএফ’র আস্তানায় যৌথবাহিনীর অভিযান: অস্ত্র ও গােলাবারুদ উদ্ধার
  • রোববার   ২৮ নভেম্বর ২০২১ ||

  • অগ্রাহায়ণ ১৪ ১৪২৮

  • || ২১ রবিউস সানি ১৪৪৩

CoronaBanner

করোনা আপডেট

২৭ নভেম্বর ২০২১

বাংলাদেশ

আক্রান্ত

১৫৫

সুস্থ

১৮৮

মৃত্যু

রাঙ্গামাটি

আক্রান্ত

সুস্থ

মৃত্যু

সর্বশেষ:
রাঙামাটিতে নতুন করে করোনায় আক্রান্ত নাই। মোট আক্রান্ত- ৪২২৭, মোট সুস্থ- ৪১৯২, মোট মৃত্যু ৩৪ জন।

নানিয়ারচরে পূজা মন্ডপ পরিদর্শন করলেন রাঙামাটি জেলা প্রশাসক

আলোকিত রাঙামাটি

প্রকাশিত: ১৪ অক্টোবর ২০২১  

ছবি:- আলোকিত রাঙ্গামাটি 

নানিয়ারচর (রাঙামাটি) প্রতিনিধিঃ- রাঙামাটি জেলার নানিয়ারচর উপজেলায় শারদীয় দূর্গাপূজা মন্ডপ পরিদর্শন করেছেন রাঙামাটি জেলা প্রশাসক মোহাম্মদ মিজানুর রহমান।

বৃহস্পতিবার (১৪ অক্টোবর) সন্ধ্যায় নানিয়ারচর উপজেলার শ্রী শ্রী জগন্নাথ মন্দিরের মন্ডপ পরিদর্শন ও সকলের সাথে শুভেচ্ছা এবং মতবিনিময় করেন। 

পরিদর্শনকালে জেলা প্রশাসক মোহাম্মদ মিজানুর রহমান, নানিয়ারচরে সকল মানুষের মধ্যে একটি আনন্দঘন সম্প্রীতি রয়েছে। শারদীয় দুর্গাপূজার মধ্য দিয়ে সকলের সম্মিলিত প্রয়াসে বাংলাদেশকে অসাম্প্রদায়িক চেতনার এক উজ্জ্বল ভবিষ্যতের দিকে এগিয়ে নেবে।

তিনি বলেন, শারদীয় দুর্গাপূজায় মানুষের মধ্যে উৎসাহ উদ্দীপনা ও আয়োজকবৃন্দের প্রস্তুতির মধ্য দিয়ে পূজার আনন্দ সর্বস্তরের মানুষের মধ্যে ছড়িয়ে পড়ুক। সরকারের পক্ষ থেকে দেশের প্রতিটি মন্ডপের নিরাপত্তা নিশ্চিতের সব রকম প্রচেষ্টা অব্যাহত রয়েছে। যে কোন পূজা মন্ডপে কেউ যেন বিশৃঙ্খলা না করে সবাইকে সতর্ক থাকার আহ্বান জানান। 


পূজা উদযাপন কমিটিকে অনুদান প্রদান করছেন জেলা প্রশাসক। ছবি: আলোকিত রাঙ্গামাটি

পরিদর্শনকালে অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোঃ ফেরদৌস, উপজেলা নির্বাহী কর্মকর্তা শিউলি রহমান তিন্নি ,থানার অফিসার ইনচার্জ মোঃ সাব্বির রহমান, পূজা উদযাপন কমিটির সংশ্লিষ্ট ব্যক্তিরা উপস্থিত ছিলেন। 

সবশেষে পূজা উদযাপন কমিটির সাথে মতবিনিময় এবং অনুদান প্রদান করেন জেলা প্রশাসক মোহাম্মদ মিজানুর রহমান।

আলোকিত রাঙামাটি
আলোকিত রাঙামাটি