রাঙামাটি । শনিবার, ২০ এপ্রিল ২০২৪ , ৬ বৈশাখ ১৪৩১

নানিয়ারচর (রাঙামাটি) প্রতিনিধিঃ-

প্রকাশিত: ১৯:৪৭, ১৭ অক্টোবর ২০২১

নানিয়ারচরে নবাগত ও বিদায়ী জোন কমান্ডারের সংবর্ধনা অনুষ্ঠিত

নানিয়ারচরে নবাগত ও বিদায়ী জোন কমান্ডারের সংবর্ধনা অনুষ্ঠিত
ছবি:- আলোকিত রাঙ্গামাটি 

নানিয়ারচর (রাঙামাটি) প্রতিনিধিঃ- রাঙামাটির নানিয়ারচর উপজেলার জোন অধিনায়ক লে. কর্ণেল মোঃ গোলাম মাবুদ হাসান পিএসসি’র বিদায় ও নবাগত জোন অধিনায়ক লে. কর্ণেল এস এম রুবাইয়াত হুসাইন পিএসসি’র পরিচিতি উপলক্ষে মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

রবিবার (১৬ অক্টোবর বিকেলে উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

মতবিনিময় সভায় বিদায়ী জোন অধিনায়ক লে. কর্ণেল মোঃ গোলাম মাবুদ হাসান পিএসসি, নবাগত জোন অধিনায়ক লে. কর্ণেল এস এম রুবাইয়াত হুসাইন পিএসসি, উপজেলা চেয়ারম্যান প্রগতি চাকমা, উপজেলা নির্বাহী অফিসার শিউলি রহমান তিন্নি, উপজেলা ভাইস চেয়ারম্যান নুরজামাল হাওলাদার, মহিলা ভাইস চেয়ারম্যান আসমা মল্লিক, নানিয়ারচর থানার অফিসার ইনচার্জ মোঃ সাব্বির রহমান, সাংবাদিক ও গণমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

সভায় বিদায়ী জোন কমান্ডার লে. কর্ণেল মোঃ গোলাম মাবুদ হাসান পিএসসি বলেন, সকলের ঐকান্তিক প্রচেষ্টায় বর্তমানে নানিয়ারচর জোনে শান্তি, সম্প্রীতি ও উন্নয়নের যে ধারা চলমান রয়েছে তা বজায় রাখার জন্য সকলকে সচেষ্ট থাকতে হবে।

নবাগত জোন কমান্ডার তার বক্তব্যে নানিয়ারচর জোনের শান্তি শৃঙ্খলা বজায় রাখা এবং এলাকার উন্নয়নের জন্য সকল ধরনের পদক্ষেপ গ্রহণের দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন এবং এ ব্যাপারে তিনি উপস্থিত সকলের সার্বিক সহযোগিতা কামনা করেন।
 

আলোকিত রাঙামাটি

সর্বশেষ