রাঙামাটি । শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪ , ১২ বৈশাখ ১৪৩১

ব্রেকিং

পার্বত্য চট্টগ্রামের মানুষের অর্থনৈতিক মুক্তির পথ দেখিয়েছেন বঙ্গবন্ধু শেখ মুজিব : কাপ্তাইয়ে প্রতিমন্ত্রী কুজেন্দ্র লাল ত্রিপুরাপার্বত্যাঞ্চলের পরিস্থিতি অবনতি ঘটলে আইন-শৃঙ্খলা বাহিনী প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করবে : বীর বাহাদুর ঊশৈসিং এমপিসাজেকে নিহত ৯ জনের ময়নাতদন্ত শেষে হস্তান্তর, আহত ২ শ্রমিককে ঢাকায় প্রেরণকাপ্তাই হ্রদে ৩ মাসের জন্য মাছ শিকারে নিষেধাজ্ঞা শুরুকেএনএফ প্রধান নাথান বমের স্ত্রী ‘নিখোঁজ’সাজেকে সড়ক দুর্ঘটনায় মৃতের সংখ্যা বেড়ে ৯, পরিচয় মিলেছে ২ জনের!তীব্র তাপদাহ: জনগণকে সচেতন করতে প্রচারণায় নেমেছে রাঙামাটি স্বাস্থ্য বিভাগকাপ্তাই পানি বিদ্যুৎকেন্দ্রের ৫ ইউনিটের ৪টিই বন্ধ, উৎপাদন কমে ৩০ মেগাওয়াট

নানিয়ারচর (রাঙামাটি) প্রতিনিধিঃ-

প্রকাশিত: ২১:৩৪, ১৭ অক্টোবর ২০২১

ঘিলাছড়িতে পিক আপ-অটোরিকশা সংঘর্ষে গুরুতর আহত ৩

ঘিলাছড়িতে পিক আপ-অটোরিকশা সংঘর্ষে গুরুতর আহত ৩
ছবি:- আলোকিত রাঙ্গামাটি 

নানিয়ারচর (রাঙামাটি) প্রতিনিধিঃ- রাঙামাটির নানিয়ারচরের ঘিলাছড়িতে সড়ক দুর্ঘটনায় চালকসহ গুরুতর ৩ জন আহত হয়েছেন। আহতরা হলেন, অটোরিকশা চালক আলোময় চাকমা (৪০), যাত্রী রতন বিকাশ চাকমা (৪৫) ও আশাপূর্ণ চাকমা (৪২)। 

স্থানীয় সূত্র জানায়, রোবিবার (১৭ অক্টোবর) সন্ধ্যা ৭ টার দিকে একটি পিকআপ (চট্রমেট্রো -ম ১১-১১৮৫) নানিয়ারচরের দিকে ও একটি অটোরিকশা (রাঙা মাটি-থ ১১-০৩৫৮) রাঙামাটির দিকে যাওয়ার পথে (খাগড়াছড়ি- রাঙামাটি) সড়কের নানিয়ারচর উপজেলার ঘিলাছড়ির ১৪ মাইল এলাকায় পৌঁছালে সংঘর্ষ ঘটে। এতে অটোরিকশা চালক এবং ২ যাত্রী গুরুতর আহত হয়। 

নানিয়ারচর থানার অফিসার ইনচার্জ মোঃ সাব্বির রহমান বিষয়টি নিশ্চিত করে জানান, ঘিলাছড়ির ১৪ মাইল এলাকায় সড়ক দুর্ঘটনায় আহত ড্রাইভারসহ ৩ জনকে নানিয়ারচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে। পরে উন্নত চিকিৎসার জন্য তাদেরকে রাঙামাটি সদর হাসপাতালে নিয়ে যায় তাদের স্বজনরা।

আলোকিত রাঙামাটি

জনপ্রিয়