রাঙামাটি । মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪ , ৪ চৈত্র ১৪৩০

কাপ্তাই প্রতিনিধিঃ-

প্রকাশিত: ১৫:২৮, ১৮ অক্টোবর ২০২১

নানা কর্মসূচীতে কাপ্তাইয়ে ‘শেখ রাসেল দিবস’ পালিত

নানা কর্মসূচীতে কাপ্তাইয়ে ‘শেখ রাসেল দিবস’ পালিত

কাপ্তাই কেন্দ্রীয় শহীদ মিনারে শেখ রাসেল দিবস উপলক্ষে পুষ্পস্তবক অর্পণ করছেন সংসদ সদস্য দীপংকর তালুকদার।


কাপ্তাই (রাঙামাটি) প্রতিনিধিঃ- ‘শেখ রাসেল দিবস’ উপলক্ষে কাপ্তাই উপজেলা প্রশাসনের উদ্যোগে সোমবার (১৮ অক্টোবর) বিভিন্ন কর্মসূচী পালন করা হয়েছে।

কর্মসূচীর মধ্যে ছিল- উপজেলা পরিষদ মিলনায়তনে শিশু কিশোরদের নিয়ে উপস্থিত বক্তৃতা, চিত্রাংকন প্রতিযোগিতা, কেন্দ্রীয় শহীদ মিনার প্রাঙ্গনে শেখ রাসেলের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ ও উপজেলা পরিষদ মিলনায়তনে "শেখ রাসেল দীপ্ত জয়োল্লাস, অদম্য আত্মবিশ্বাস" এই প্রতিপাদ্যকে নিয়ে এক সেমিনারের আয়োজন করা হয়।

এদিকে, দিবসটি উপলক্ষে রাঙামাটি জেলা থেকে নির্বাচিত সংসদ সদস্য ও খাদ্য মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি দীপংকর তালুকদার ওইদিন কাপ্তাই উপজেলা কেন্দ্রীয় শহীদ মিনারে শেখ রাসেলের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করেন।

এ সময় রাঙামাটি জেলা পরিষদ সদস্য ও উপজেলা আওয়ামী লীগ সভাপতি অংসুই ছাইন চৌধুরী, কাপ্তাই উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ মফিজুল হক, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মুনতাসির জাহান, সহকারী কমিশনার (ভূমি) মাঈনুল হোসেন চৌধুরী, চন্দ্রঘোনা থানার ওসি ইকবাল বাহার চৌধুরীসহ সরকারি কর্মকর্তা, জনপ্রতিনিধি, রাজনৈতিক নেতৃবৃন্দ, শিক্ষা প্রতিষ্ঠান সমূহের শিক্ষক এবং বিপুল সংখ্যক শিক্ষার্থী উপস্থিত ছিলেন। 

পরে প্রতিযোগিতায় বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করা হয়।

আলোকিত রাঙামাটি

সর্বশেষ

জনপ্রিয়