রাঙামাটি । বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ , ১১ বৈশাখ ১৪৩১

জুরাছড়ি (রাঙামাটি) প্রতিনিধিঃ-

প্রকাশিত: ২০:৩৭, ২৭ অক্টোবর ২০২১

‘সন্ত্রাসীদের প্রতিহত করতে সবাইকে এগিয়ে আসতে হবে’

‘সন্ত্রাসীদের প্রতিহত করতে সবাইকে এগিয়ে আসতে হবে’
বেকার ৫ জন নারীকে সেলাই মেশিন প্রদান করছেন জুরাছড়ি জোন অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল মোঃ আক্তারুজ্জামান ফয়সাল।ছবি:- আলোকিত রাঙ্গামাটি

ন্ত্রাসীরা পাথর মুনি কার্বারীকে হত্যা করেছে, কাল হেডম্যান কিংবা আপনাদের হত্যা করবেনা তার কোন নিশ্চয়তা নেই। সুতরাং সন্ত্রাসীদের প্রতিহত করতে সবাইকে এগিয়ে আসতে হবে’। 

বুধবার (২৭ অক্টোবর) জুরাছড়ি উপজেলায় সেনাবাহিনীর উদ্যোগে মতবিনিময় ও আর্থিক অনুদান প্রদান অনুষ্ঠানে জোন অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল মোঃ আক্তারুজ্জামান ফয়সাল একথা বলেন। তিনি আরো বলেন, শান্তি পূর্ণ এলাকায় অশান্ত করার চেষ্টা করা হলে তাদের আইন শৃংখলা বাহিনী কঠোর জবাব দেবে।

বনযোগীছড়া জোন সদর দপ্তরের মাঠে অনুষ্ঠিত সভায় জোন উপ অধিনায়ক মেজর মোঃ রাকিবুল হাসান এর ধারা সঞ্চালনায় সভায় বক্তব্য রাখেন, থানার অফিসার ইনচার্জ মোঃ শফিউল আজম, ভাইস চেয়ারম্যান রিটন চাকমা, ভাইস মহিলা চেয়ারম্যান আল্পনা চাকমা, জুরাছড়ি, বনযোগীছড়া, দুমদুম্যা ইউপি চেয়ারম্যানগণ, হেডম্যান করুনা ময় চাকমা, কার্বারী রনজিৎ তঞ্চঙ্গ্যা, অনিল কুমার কাব্বারী প্রমুখ।

সভায় উপজেলা চেয়ারম্যান সুরেশ কুমার চাকমা, উপজেলা নির্বাহী অফিসার জিতেন্দ্র কুমার নাথসহ সরকারি কর্মকর্তা ও স্থানীয় হেডম্যান কাব্বারীগণ উপস্থিত ছিলেন।


সভার শুরুতেই স্বাগত বক্তব্য রাখেন, জোন অধিনায়ক। পরে সেনাবাহিনীর উন্নয়ন কর্মকান্ড তুলে ধরেন জোন উপ অধিনায়ক মেজর মোঃ রাকিবুল হাসান। এ সময় দুস্থ  ৭ জন শিক্ষার্থী, চিকিৎসার জন্য ১২ জন, ৭ জনকে বসত বাড়ী নির্মানের জন্য অনুদান এবং বেকার ৫ জন নারীকে সেলাই মেশিন, ৯ জনকে ঘর নির্মানের জন্য ঢেউটিন ও নারী ক্রিকেট খেলোয়াড়দের মাঝে খেলাধুলার সরঞ্জাম বিতরণ করা হয়। 

আলোকিত রাঙামাটি

জনপ্রিয়