আলোকিত রাঙামাটি
ব্রেকিং:
বাঘাইছড়িতে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে যুবকের মৃত্যু জেএসএস (সন্তু)’র সামরিক কমান্ডার আবিষ্কার চাকমাকে গুলি করে হত্যা
  • মঙ্গলবার   ৩০ নভেম্বর ২০২১ ||

  • অগ্রাহায়ণ ১৭ ১৪২৮

  • || ২৪ রবিউস সানি ১৪৪৩

CoronaBanner

করোনা আপডেট

২৯ নভেম্বর ২০২১

বাংলাদেশ

আক্রান্ত

২২৭

সুস্থ

২৮০

মৃত্যু

রাঙ্গামাটি

আক্রান্ত

সুস্থ

মৃত্যু

সর্বশেষ:
রাঙামাটিতে নতুন করে আরো ১ জন করোনায় আক্রান্ত। মোট আক্রান্ত- ৪২৩০, মোট সুস্থ- ৪১৯৩, মোট মৃত্যু ৩৪ জন।

মাইনীমুখ বাজারে ‘হোটেল (আবাসিক) নেসা’র শুভ উদ্বোধন

আলোকিত রাঙামাটি

প্রকাশিত: ২৯ অক্টোবর ২০২১  


লংগদু প্রতিনিধিঃ- পর্যটকগণ রাঙামাটির লংগদুতে ভ্রমনে এসে রাত্রি যাপনের টেনশন দূর করতে উপজেলার মাইনীমুখ বাজারে যোগ হয়েছে আধুনিক মানের ‘হোটেল (আবাসিক) নেসা’। এখানে এসি, ননএসি ও সার্বক্ষনিক বিদ্যুৎ সরবরাহ সহ সোলার সিষ্টেমও রয়েছে হোটেলটিতে । 

গত বৃহস্পতিবার (২৮ অক্টোবর) সন্ধ্যায় উপজেলার একমাত্র বাণিজ্যিক কেন্দ্র মাইনীমুখ বাজার লঞ্চঘাট এলাকায় হোটেল নেসা’র শুভ উদ্বোধন করা হয়।

লংগদু উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল বারেক সরকার প্রধান অতিথি হিসেবে আনুষ্ঠানিকভাবে ফিতা কেটে হোটেল নেসা’র উদ্বোধন করেন।

এরপর আলোচনা সভায় বক্তব্যে তিনি বলেন, যুগের পরিবর্তনের সাথে মানুষের চাহিদাও বৃদ্ধি পাচ্ছে। এধরণের ভালোমানের হোটেল, কটেজ, এবং ভালো মানের রেষ্টুরেন্ট গড়ে উঠলে পর্যটকদের আগমন বাড়বে। আর এতে এলাকাবাসীরা উপকৃত হবে। 

বিশেষ অতিথি ছিলেন লংগদু উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মাইনুল আবেদীন, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) জনি রায়, লংগদু থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আরিফুল ইসলাম, লংগদু প্রেস ক্লাবের সভাপতি মোঃ এখলাস মিঞা খান, মাইনীমুখ বাজার ব্যবসায়ী কল্যাণ সমিতির সভাপতি রশিদ আহম্মদ।  

গাঁথাছড়া বায়তুশ কমপ্লেক্সের সুপার মাওলানা হাফেজ ফোরকান আহম্মদ এর পরিচালনায় শেষে দোয়া মুনাজাত পরিচালনা করেন, মাইনীমুখ বাজার জামে মসজিদের খতিব মাওলানা সাদুর রশীদ। এ সময় বিভিন্ন গণ্যমান্য ব্যক্তিগণ ও ব্যবসায়ীবৃন্দ উপস্থিত ছিলেন।

আলোকিত রাঙামাটি
আলোকিত রাঙামাটি