রাঙামাটি । মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪ , ৪ চৈত্র ১৪৩০

কাপ্তাই (রাঙামাটি) প্রতিনিধিঃ-

প্রকাশিত: ১৯:৪৬, ৩০ অক্টোবর ২০২১

রাইখালীতে সকল বিভেদ ভুলে দলীয় প্রার্থীর পক্ষে আওয়ামী লীগ

রাইখালীতে সকল বিভেদ ভুলে দলীয় প্রার্থীর পক্ষে আওয়ামী লীগ

ওয়ামী লীগ দলীয় মনোনয়ন নিয়ে কাপ্তাই উপজেলাধীন রাইখালী ইউনিয়নে সরকার দলীয় নেতাকর্মীদের মাঝে শুরুতেই চাপা ক্ষোভ থাকলেও রাঙামাটি জেলা ও কাপ্তাই উপজেলা আওয়ামী লীগ নেতৃবৃন্দের হস্তক্ষেপে সব বিভেদ ভুলে দলের সকল পর্যায়ের নেতাকর্মীরা অবশেষে আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীক নিয়ে নির্বাচনে প্রতিদ্বন্ধীতাকারী থোয়াই সাপ্রু চৌধুরী রুবেলের পক্ষে কাজ করার অঙ্গীকার করে।

তারই অংশ হিসাবে শনিবার (৩০ অক্টোবর) কাপ্তাই উপজেলাধীন রাইখালী ইউনিয়ন পরিষদের সভাকক্ষে আওয়ামী লীগ রাইখালী ইউনিয়ন শাখা কমিটির আয়োজনে এক নির্বাচনী প্রচারণামূলক জনসভা অনুষ্ঠিত হয়।

রাইখালী ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ ইউসুফ তালুকদার সভায় সভাপতিত্ব করেন।

সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন, আওয়ামী লীগ রাঙামাটি জেলা শাখার সহ-সভাপতি ও সাবেক জেলা পরিষদ চেয়ারম্যান চিংকিউ রোয়াজা।

সভায় বিশেষ অতিথি ছিলেন, কাপ্তাই উপজেলা আওয়ামী লীগ সভাপতি ও জেলা পরিষদ সদস্য অংসুই ছাইন চৌধুরী, রাঙামাটি জেলা কমিটির সাংগঠনিক সম্পাদক ও কাপ্তাই উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ মফিজুল হক,  উপজেলা আওয়ামী লীগ সহ-সভাপতি ও জেলা পরিষদ সদস্য দীপ্তিময় তালুকদার, কাপ্তাই উপজেলা আওয়ামী লীগ সহ-সভাপতি সাবেক জেলা পরিষদ সদস্য  থোয়াইচিং মং মারমা, সহ-সভাপতি বির্দশন বড়ুয়া, সহ-সভাপতি সুব্রত বড়ুয়া, কাপ্তাই উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক মোঃ ইব্রাহিম খলিল।

সভায় উপস্থিত আওয়ামী লীগ নেতৃবৃন্দ সকল বিভেদ ভূলে দলের মনোনীত চেয়ারম্যান প্রার্থী থোয়াই সা প্রু‌ চৌধুরী রুবেলের পক্ষে নির্বাচনী প্রচারণায় অংশ নেয়ার জন্য স্থানীয় আওয়ামী লীগের নেতাকর্মী ও সমর্থকদের প্রতি নির্দেশনা প্রদান করেন।


 

আলোকিত রাঙামাটি

সর্বশেষ

জনপ্রিয়