আলোকিত রাঙামাটি
ব্রেকিং:
বাঘাইছড়িতে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে যুবকের মৃত্যু জেএসএস (সন্তু)’র সামরিক কমান্ডার আবিষ্কার চাকমাকে গুলি করে হত্যা
  • মঙ্গলবার   ৩০ নভেম্বর ২০২১ ||

  • অগ্রাহায়ণ ১৭ ১৪২৮

  • || ২৪ রবিউস সানি ১৪৪৩

CoronaBanner

করোনা আপডেট

২৯ নভেম্বর ২০২১

বাংলাদেশ

আক্রান্ত

২২৭

সুস্থ

২৮০

মৃত্যু

রাঙ্গামাটি

আক্রান্ত

সুস্থ

মৃত্যু

সর্বশেষ:
রাঙামাটিতে নতুন করে আরো ১ জন করোনায় আক্রান্ত। মোট আক্রান্ত- ৪২৩০, মোট সুস্থ- ৪১৯৩, মোট মৃত্যু ৩৪ জন।

কেন্দ্রীয় ছাত্রলীগ সভাপতির জন্মদিনে খতমে কোরআন ও দোয়া মাহফিল

আলোকিত রাঙামাটি

প্রকাশিত: ৩০ অক্টোবর ২০২১  


তমে কোরআন ও দোয়া’র মধ্য দিয়ে রাঙামাটিতে বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সভাপতি আল নাহিয়ান খান জয়ের জন্মদিন পালিত হয়েছে।

শনিবার (৩০ অক্টোবর) দুপুরে রাঙামাটি জেলা ছাত্রলীগের আয়োজনে, রাঙামাটি শহরের বনরুপা জামে মসজিদস্থ হেফজ ও এতিমখানায় ‘খতমে কোরআন ও দোয়া মাহফিল’ অনুষ্ঠিত হয়। এ সময় বাংলাদেশ ছাত্রলীগের সভাপতি আল-নাহিয়ান খান জয় সহ তার পরিবারের সুস্বাস্থ্য এবং দীর্ঘায়ু কামনা করে দোয়া-মোনাজাত করা হয়।

এ সময় আল নাহিয়ান খান জয়ের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে রাঙামাটি জেলা ছাত্রলীগের সভাপতি আব্দুল জব্বার সুজন বলেন, বাংলাদেশ ছাত্রলীগ সুস্থ ধারার রাজনীতির জন্য কাজ করে যাচ্ছে। বর্তমান সভাপতি আল নাহিয়ান খান জয় ভাইয়ের নেতৃত্বে ছাত্রলীগ তার হারানো গৌরব ফিরে পেয়েছে। আজকে জয় ভাইয়ের জন্মদিন উপলক্ষে  রাঙামাটি জেলা ছাত্রলীগ পরিবারের পক্ষ থেকে ওনার সুস্বাস্থ্য এবং দীর্ঘায়ু কামনা করছি।

উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, রাঙামাটি জেলা ছাত্রলীগের সভাপতি আব্দুল জব্বার সুজন, জেলা ছাত্রলীগের সহ-সভাপতি নূর উদ্দিন সোহাগ, জেলা ছাত্রলীগের সহ-সম্পাদক আনোয়ার হোসেন কায়সার, জেলা ছাত্রলীগ নেতা জুয়েল উদ্দিন, ইমরান হোসেন, সরকারি কলেজ ছাত্রলীগ নেতা নুরুল আজম সহ রাঙামাটি জেলা ছাত্রলীগের বিভিন্ন স্তরের নেতৃবৃন্দ।

উল্লেখ্য, বাংলাদেশ ছাত্রলীগের সভাপতি আল-নাহিয়ান খান জয় বরিশালের বাবুগঞ্জ উপজেলার আগরপুর ইউনিয়নে জন্মগ্রহণ করেন। জয় মুক্তিযোদ্ধা আবদুল আলী খানের ছেলে। মুক্তিযোদ্ধা পরিবারের সন্তান জয়ের পূর্ব পুরুষরাও আওয়ামী লীগের রাজনীতির সঙ্গে সম্পৃক্ত। এছাড়াও আল নাহিয়ান খান জয় হরতাল প্রতিরোধ এবং পিকেটারদের ককটেল বোমাসহ ধরিয়ে দেয়ায় ২০১৫ সালে ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি) থেকে পুরস্কার লাভ করেছিলেন এবং পুরস্কারের সেই অর্থ বার্ন ইউনিটে পেট্রল বোমায় দগ্ধ অসহায় মানুষের চিকিৎসার্থে দান করেছিলেন।
 

আলোকিত রাঙামাটি
আলোকিত রাঙামাটি