রাঙামাটি । বুধবার, ১৭ এপ্রিল ২০২৪ , ৩ বৈশাখ ১৪৩১

কাপ্তাই (রাঙামাটি) প্রতিনিধিঃ-

প্রকাশিত: ১৩:৩৮, ৬ নভেম্বর ২০২১

সুইডেন পলিটেকনিক পরিদর্শনে কারিগরি শিক্ষা বোর্ডের চেয়ারম্যান

সুইডেন পলিটেকনিক পরিদর্শনে কারিগরি শিক্ষা বোর্ডের চেয়ারম্যান
বাংলাদেশ কারিগরি শিক্ষা বোর্ড চেয়ারম্যান আলী আকবর খান কাপ্তাইয়ের সুইডেন পলিটেকনিক ইনস্টিটিউট পরির্দশনে এসে টেকনোলোজি নতুন স্থাপনকৃত আধুনিক যন্ত্রপাতি পরির্দশন করেন। ছবি:- আলোকিত রাঙ্গামাটি

কাপ্তাই (রাঙামাটি) প্রতিনিধিঃ- বাংলাদেশ কারিগরী শিক্ষা বোর্ডের চেয়ারম্যান মোঃ আলী আকবর খান কাপ্তাইয়ের বাংলাদেশ সুইডেন পলিটেকনিক ইনস্টিটিউট পরিদর্শন করেন গত শুক্রবার বিকেলে।

কারিগরী শিক্ষা বোর্ডের চেয়ারম্যান কাপ্তাইয়ে আসলে অত্র প্রতিষ্ঠানের সকল শিক্ষক ও বিভাগীয় প্রধানগন ফুল দিয়ে তাকে শুভেচ্ছা জানান। বোর্ড চেয়ারম্যান  প্রতিষ্ঠানের নান্দনিক সৌন্দর্য্য পরিস্কার-পরিচ্ছন্ন সুন্দর পরিবেশ দেখে সকল শিক্ষক, শিক্ষার্থী ও কর্মচারীদের প্রশংসা করেন। তিনি শিক্ষকদের সাথে শিক্ষার্থীদের লেখাপড়ার মানোন্নয়ন সংক্রান্ত বিভিন্ন বিষয় নিয়ে আলোচনা করেন। এ সময় অটোমোবাইল, সিভিল (উড)সহ অন্যান্য টেকনোলজির নতুন স্থাপনকৃত আধুনিক যন্ত্রপাতি সরেজমিন পরিদর্শন করেন এবং শিক্ষকদেরকে যন্ত্রপাতির সঠিক ব্যবহার করে ছাত্র-ছাত্রীদের প্রশিক্ষণ দেয়ার উপর গুরুত্ব আরোপ করেন।

ওইদিন সন্ধ্যায় তিনি অত্র প্রতিষ্ঠানের রোভার স্কাউট গ্রুপের দীক্ষাদান অনুষ্ঠান তাবু জলসায় অংশগ্রহন করেন ও রোভাদের উদ্দেশ্যে স্কাউটিং আইন, প্রতিজ্ঞা এবং সেবার মুলমন্ত্র নিয়ে নিজেদেরকে সঠিক পথে পরিচালনা করে দেশ ও জাতির সেবা করার কথা বলেন। এ সময় অত্র ইনস্টিটিউটের অধ্যক্ষ আব্দুল মতিন  হাওলাদার (অতিরিক্ত দায়িত্ব), কম্পিউটার বিভাগীয় প্রধান মোঃ তারেকুল ইসলাম, সিভিল উড বিভাগীয় প্রধান মোঃ শরিফুল হোসেন, কনস্ট্রাকশন বিভাগীয় প্রধান মোশাররফ হোসেন, ইঞ্জিনিয়ার রহমত উল্লাহ, জুনিয়ার ইন্সট্রাকটর এজাবুর আলম প্রমুখ উপস্থিত ছিলেন।

 

আলোকিত রাঙামাটি