আলোকিত রাঙামাটি
ব্রেকিং:
বাঘাইছড়িতে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে যুবকের মৃত্যু জেএসএস (সন্তু)’র সামরিক কমান্ডার আবিষ্কার চাকমাকে গুলি করে হত্যা
  • মঙ্গলবার   ৩০ নভেম্বর ২০২১ ||

  • অগ্রাহায়ণ ১৭ ১৪২৮

  • || ২৪ রবিউস সানি ১৪৪৩

CoronaBanner

করোনা আপডেট

২৯ নভেম্বর ২০২১

বাংলাদেশ

আক্রান্ত

২২৭

সুস্থ

২৮০

মৃত্যু

রাঙ্গামাটি

আক্রান্ত

সুস্থ

মৃত্যু

সর্বশেষ:
রাঙামাটিতে নতুন করে আরো ১ জন করোনায় আক্রান্ত। মোট আক্রান্ত- ৪২৩০, মোট সুস্থ- ৪১৯৩, মোট মৃত্যু ৩৪ জন।

সৃষ্টি স্পোর্টিং ক্লাবের ১ মাসব্যাপী ফুটবল ক্যাম্প

আলোকিত রাঙামাটি

প্রকাশিত: ১১ নভেম্বর ২০২১  


বঙ্গবন্ধু ২য় বিভাগ ফুটবল লীগ-২০২১ এ চ্যাম্পিয়ন হওয়ার লক্ষ্যে সৃষ্টি স্পোর্টিং ক্লাব প্রায় ১ মাস যাবৎ রাঙামাটি সদর, বাঘাইছড়ি, কাউখালী ও লংগদু উপজেলার সেরা খেলোয়াড়দের সমন্বয়ে শক্তিশালী টিম গঠন করে প্রধান কোচ মো. হানিফের তত্ত্বাবধানে খেলোয়াড়দের আবাসিক ক্যাম্প করে প্রাকটিসের ব্যবস্থা করেছে।

এদিকে এ বিষয়ে ক্লাবের সাধারণ সম্পাদক খোরশেদ আলম জনির সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন, রেজিষ্ট্রেশন পাওয়ার পর এই প্রথম আমরা কোন টুর্ণামেন্টে অংশ নিয়েছি। তাই চ্যাম্পিয়ন হয়ে ফাস্ট ডিভিশনে উত্তীর্ণ হওয়ার লক্ষ্যে আমরা সর্বোচ্চ প্রস্তুতি গ্রহণ করেছি।

এ বিষয়ে ক্লাবের সভাপতি ও টিম ম্যানেজার মোমিন জানান, বঙ্গবন্ধু ২য় বিভাগ ফুটবল লীগ-২০২১ এ চ্যাম্পিয়ন হওয়ার লক্ষ্যে আমরা প্রায় ১ মাস যাবৎ সদরসহ বিভিন্ন উপজেলার সেরা খেলোয়ারদের নিয়ে টিম গঠন করে আবাসিক ক্যাম্প করে প্রতিদিন সকালে চিংহ্লামং মারী স্টেডিয়াম ও বিকেলে শহীদ শুক্কর স্টেডিয়ামে প্রাকটিস করছি। আমরা চ্যাম্পিয়ন হওয়ার ব্যাপারে আশাবাদী।

তিনি এই আবাসিক ক্যাম্প পরিচালনায় সাবর্কি সহযোগিতা করায় ক্লাবের উপদেষ্টা এ্যাডভোকেট বিপ্লব চাকমা, মেহেদী আল মাহাবুব, পৃষ্ঠপোষক ও আজীবন সদস্য রুবেল হোসেন, আজীবন সদস্য হেলাল উদ্দিন, আজীবন সদস্য অমিত শীল লাভলু, বিশিষ্ট মাছ ব্যবসায়ী নুর ইসলাম সওদাগর ও জাহিদ হোসেন সওদাগর, ক্লাবের ডিএসএ প্রতিনিধি ওহিদুল আলম কে ধন্যবাদ জানিয়েছেন।

আলোকিত রাঙামাটি
আলোকিত রাঙামাটি