রাঙামাটি । শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ , ১৪ চৈত্র ১৪৩০

কাপ্তাই (রাঙামাটি) প্রতিনিধিঃ-

প্রকাশিত: ২৩:২৪, ১১ নভেম্বর ২০২১

কাপ্তাইয়ের ২টিতে আওয়ামী লীগ, অন্যটিতে স্বতন্ত্র প্রার্থী জয়ী

কাপ্তাইয়ের ২টিতে আওয়ামী লীগ, অন্যটিতে স্বতন্ত্র প্রার্থী জয়ী

কাপ্তাই (রাঙামাটি) প্রতিনিধিঃ- কাপ্তাই উপজেলাধীন ৩টি ইউনিয়ন পরিষদের নির্বাচনে চেয়ারম্যান পদে ২টিতে আওয়ামী লীগ এবং ১টিতে স্বতন্ত্র প্রার্থী বিজয়ী হয়েছেন।

বৃহস্পতিবার (১১ নভেম্বর) রাতে কাপ্তাই উপজেলা নির্বাচন কর্মকর্তার কার্যালয় থেকে রিটার্নিং কর্মকর্তারা বেসরকারিভাবে এই ফলাফল ঘোষণা করেন।

কাপ্তাই উপজেলার ৪নং কাপ্তাই ইউনিয়নে নৌকা প্রতীক নিয়ে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী প্রকৌশলী আবদুল লতিফ পেয়েছেন ৫,৬৪১ ভোট। তার একমাত্র প্রতিদ্বন্ধী স্বতন্ত্র প্রার্থী আনারস প্রতীক নিয়ে মহিউদ্দিন পাটোয়ারী বাদল পেয়েছেন ৮১৩ ভোট।

২নং রাইখালী ইউনিয়নে আনারস প্রতীক নিয়ে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী মংক্য মারমা পেয়েছেন ৬,২১০ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্ধী স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী চশমা প্রতীক নিয়ে প্রতিদ্বন্ধীতাকারী এনামুল হক পেয়েছেন ১,৬৮৪ ভোট এবং নৌকা প্রতীক নিয়ে আওয়ামী লীগ প্রার্থী থোয়াই সা প্রু চৌধুরী (রুভেল) পেয়েছেন ১,৪১৫ ভোট।

৫নং ওয়াগ্গা ইউনিয়নে চেয়ারম্যান পদে বিজয়ী হয়েছেন আওয়ামী লীগের প্রার্থী চিরনজীত তঞ্চঙ্গ্যা। তার প্রাপ্ত ভোট ৩,৮২৬ ভোট। নিকটতম একমাত্র স্বতন্ত্র প্রার্থী আনারস প্রতীক নিয়ে প্রতিদ্বন্ধীতাকারী চেয়ারম্যান প্রার্থী আপাই মারমা পেয়েছেন ১,৫৪৭ ভোট।

আলোকিত রাঙামাটি

জনপ্রিয়