রাঙামাটি । বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪ , ৪ বৈশাখ ১৪৩১

কাপ্তাই প্রতিনিধিঃ-

প্রকাশিত: ১৬:৪৯, ১২ নভেম্বর ২০২১

কাপ্তাইয়ের ৪টি কেন্দ্রে অনুষ্ঠিত হতে যাচ্ছে এসএসসি-সমমান পরীক্ষা

কাপ্তাইয়ের ৪টি কেন্দ্রে অনুষ্ঠিত হতে যাচ্ছে এসএসসি-সমমান পরীক্ষা

ফাইল ছবি।


মোঃ নজরুল ইসলাম লাভলু, কাপ্তাইঃ- সারাদেশের ন্যায় আগামী ১৪ নভেম্বর থেকে কাপ্তাই উপজেলার ৪টি কেন্দ্রে শুরু হতে যাচ্ছে ২০২১ সালের এসএসসি এবং সমমান পরীক্ষা। সুষ্ঠু ও সুন্দরভাবে এই পরীক্ষা আয়োজনে সব রকমের প্রস্তুতি সম্পন্ন করেছে কাপ্তাই উপজেলা শিক্ষা প্রশাসন।

কাপ্তাই উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মোঃ নাদির আহমেদ জানান, এবছর কাপ্তাই উপজেলায় এসএসসি ও সমমান পরীক্ষায় অংশ নিচ্ছে ১ হাজার ২শ' ৬৮ জন। এরমধ্যে দাখিল পরীক্ষার্থী রয়েছে ৯৩ জন। কাপ্তাই উপজেলার নারানগিরি সরকারি উচ্চ বিদ্যালয়, বিকে নুরুল হুদা কাদেরী উচ্চ বিদ্যালয়, পানি উন্নয়ন বোর্ড উচ্চ বিদ্যালয় এই ৩ কেন্দ্রে এসএসসি পরীক্ষা অনুষ্ঠিত হবে। অবশিষ্ট কাপ্তাই আল-আমিন নুরিয়া মাদ্রাসায় দাখিল পরীক্ষা অনুষ্ঠিত হবে।

তিনি বলেন, বোর্ডের নির্দেশনা মোতাবেক উপজেলা নির্বাহী অফিসারের তত্বাবধানে পরীক্ষার সার্বিক প্রস্তুতি ইতিমধ্যে গ্রহণ করা হয়েছে। তিনি পরীক্ষার্থীদেরকে স্বাস্থ্যবিধি মেনে পরীক্ষা শুরুর ৩০ মিনিট পূর্বেই পরীক্ষার হলে নির্ধারিত আসন গ্রহণ করার জন্য নির্দেশ দেয়। তাছাড়া অভিভাবকদেরকে কেন্দ্রে অহেতুক ভীড় না করার জন্য সবিনয় অনুরোধ জানান।

আলোকিত রাঙামাটি