রাঙামাটি । শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ , ১৪ চৈত্র ১৪৩০

কাপ্তাই প্রতিনিধিঃ-

প্রকাশিত: ১৭:১৮, ১৪ নভেম্বর ২০২১

কাপ্তাইয়ে এসএসসি ও সমমান পরীক্ষা শুরুঃ প্রথমদিনে অনুপস্থিত ৬ জন

কাপ্তাইয়ে এসএসসি ও সমমান পরীক্ষা শুরুঃ প্রথমদিনে অনুপস্থিত ৬ জন

প্রতীকী ছবি


কাপ্তাই (রাঙামাটি) প্রতিনিধিঃ- সারাদেশের ন্যায় কাপ্তাইয়ে রবিবার থেকে শুরু হলো এসএসসি ও সমমানের পরীক্ষা।

কাপ্তাই উপজেলার ৪টি কেন্দ্রে ১২শ' ৬৮ জন পরীক্ষার্থী পরীক্ষার জন্য রেজিষ্ট্রেশন সম্পন্ন করলেও প্রথমদিনে ৬ জন পরীক্ষার্থী অনুপস্থিত ছিল বলে জানিয়েছেন কাপ্তাই উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা নাদির আহমেদ।

তিনি জানান, উপজেলা সদর বড়ইছড়ি কর্ণফুলী নুরুল হুদা কাদেরী উচ্চ বিদ্যালয়ে ১ জন এবং কাপ্তাই আল আমিন নুরিয়া মাদ্রাসা কেন্দ্রে ৫ জন দাখিল পরীক্ষার্থী অনুপস্থিত থাকে।

তিনি জানান, উপজেলার ১১টি মাধ্যমিক বিদ্যালয় এবং ২টি দাখিল মাদ্রাসার শিক্ষার্থীরা এই পরীক্ষায় অংশ নিচ্ছে। উপজেলার নারানগিরি সরকারি উচ্চ বিদ্যালয়, বড়ইছড়ি কর্ণফুলী নুরুল হুদা কাদেরী উচ্চ বিদ্যালয়, বিদ্যুৎ উন্নয়ন বোর্ড মাধ্যমিক বিদ্যালয়ে এসএসসি কেন্দ্র এবং কাপ্তাই আল-আমিন নুরিয়া মাদ্রাসায় দাখিল পরীক্ষা অনুষ্ঠিত হচ্ছে।

এদিকে, রবিবার সকালে উপজেলা নির্বাহী কর্মকর্তা মুনতাসির জাহান কাপ্তাই বিদ্যুৎ উন্নয়ন বোর্ড মাধ্যমিক বিদ্যালয় এবং আল আমিন নুরিয়া মাদ্রাসা কেন্দ্র পরিদর্শন করেন।

অপরদিকে, কাপ্তাই উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা নাদির আহমেদ বড়ইছড়ি কাদেরী উচ্চ বিদ্যালয় এবং নারানগিরি সরকারি উচ্চ বিদ্যালয় কেন্দ্র পরিদর্শন করেন।

আলোকিত রাঙামাটি

জনপ্রিয়