রাঙামাটি । শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ , ১৪ চৈত্র ১৪৩০

প্রকাশিত: ১২:২২, ২২ নভেম্বর ২০২১

নানিয়ারচরে জমে উঠেছে নির্বাচনী আমেজ

নানিয়ারচরে জমে উঠেছে নির্বাচনী আমেজ

মেহেরাজ হোসেন সুজন, নানিয়ারচরঃ- রাঙামাটি জেলার নানিয়ারচর উপজেলায় ইউনিয়ন পরিষদ নির্বাচন জমে উঠছে।

সোমবার (২২ নভেম্বর) সকালে উপজেলা নির্বাচন অফিসারের কার্যালয়ে খোঁজ নিয়ে জানা যায়, উপজেলার ৪টি ইউনিয়নের ১নং সাবেক্ষং ইউনিয়নে ইউপি চেয়ারম্যান পদে মনোনয়ন পত্র সংগ্রহ করেছে ৩ জন, সংরক্ষিত মহিলা আসনে ৫ জন এবং সাধারণ সদস্য পদে ২৫ জন।

২নং নানিয়ারচর ইউনিয়নে ইউপি চেয়ারম্যান পদে মনোনয়নপত্র সংগ্রহ করেছে ৪ জন, সংরক্ষিত মহিলা আসনে ৯ জন এবং সাধারণ সদস্য পদে ২৬ জন।

৩নং বুড়িঘাট ইউনিয়নে ইউপি চেয়ারম্যান পদে মনোনয়নপত্র সংগ্রহ করেছে ৬ জন, সংরক্ষিত মহিলা আসনে ১১ জন এবং সাধারণ সদস্য পদে ৩৩ জন।

৪নং ঘিলাছড়ি ইউনিয়নে ইউপি চেয়ারম্যান পদে মনোনয়নপত্র সংগ্রহ করেছে ৩ জন, সংরক্ষিত মহিলা আসনে ৬ জন এবং সাধারণ সদস্য পদে ২০ জন।

আগামী ২৫ নভেম্বর মনোনয়নপত্র দাখিল করবে প্রার্থীরা এবং মনোয়নপত্র বাছাই কার্যক্রম হবে বলে জানিয়েছেন উপজেলা নির্বাচন কর্মকর্তা ভূপতি রঞ্জন চাকমা।

তিনি আরো জানান, ইতিমধ্যে বেশ কয়েকজন মনোনয়নপত্র জমা দেয়ার প্রক্রিয়ায় রয়েছেন। আগামী ২৩ ডিসেম্বর ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে।

এদিকে, প্রতীক বরাদ্দ না হলেও উঠান বৈঠক, বিভিন্ন বাজারে প্রচার-প্রচারণা সহ বিভিন্ন গণসংযোগের মাধ্যমে সম্ভাব্য প্রার্থীরা তাদের প্রচারণা চালিয়ে যাচ্ছে।

আলোকিত রাঙামাটি

সর্বশেষ