রাঙামাটি । শনিবার, ২৭ এপ্রিল ২০২৪ , ১৩ বৈশাখ ১৪৩১

ব্রেকিং

পার্বত্য চট্টগ্রামের মানুষের অর্থনৈতিক মুক্তির পথ দেখিয়েছেন বঙ্গবন্ধু শেখ মুজিব : কাপ্তাইয়ে প্রতিমন্ত্রী কুজেন্দ্র লাল ত্রিপুরাপার্বত্যাঞ্চলের পরিস্থিতি অবনতি ঘটলে আইন-শৃঙ্খলা বাহিনী প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করবে : বীর বাহাদুর ঊশৈসিং এমপিসাজেকে নিহত ৯ জনের ময়নাতদন্ত শেষে হস্তান্তর, আহত ২ শ্রমিককে ঢাকায় প্রেরণকাপ্তাই হ্রদে ৩ মাসের জন্য মাছ শিকারে নিষেধাজ্ঞা শুরুকেএনএফ প্রধান নাথান বমের স্ত্রী ‘নিখোঁজ’সাজেকে সড়ক দুর্ঘটনায় মৃতের সংখ্যা বেড়ে ৯, পরিচয় মিলেছে ২ জনের!তীব্র তাপদাহ: জনগণকে সচেতন করতে প্রচারণায় নেমেছে রাঙামাটি স্বাস্থ্য বিভাগকাপ্তাই পানি বিদ্যুৎকেন্দ্রের ৫ ইউনিটের ৪টিই বন্ধ, উৎপাদন কমে ৩০ মেগাওয়াট

কাপ্তাই (রাঙামাটি) প্রতিনিধিঃ-

প্রকাশিত: ২৩:৪৮, ২২ নভেম্বর ২০২১

দূর্গম এলাকায় শিক্ষা সামগ্রী পেয়ে আনন্দে আত্মহারা শিক্ষার্থীরা 

দূর্গম এলাকায় শিক্ষা সামগ্রী পেয়ে আনন্দে আত্মহারা শিক্ষার্থীরা 


কাপ্তাই (রাঙামাটি) প্রতিনিধিঃ- বেসরকারি উন্নয়ন সংস্থা "আশিকা ডেভেলপমেন্ট এসোসিয়েট” রাঙামাটির আয়োজনে ও “মানুষের জন্য ফাউন্ডেশন” এর সহযোগিতায় কাপ্তাই ইউনিয়নের দূর্গম ব্যাঙছড়ি মারমা পাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ৪৫ জন ক্ষুদে শিক্ষার্থীদের মাঝে বিতরণ করা হয়েছে স্কুলব্যাগ, খাতা, কলম, পেন্সিলবক্সসহ বিভিন্ন শিক্ষা উপকরণ। এছাড়া শিক্ষকদের জন্য ছাতা, ডেইলি নোটবুক, আর বাচ্চাদের পড়ানোর জন্য চাকমা ও মারমা ভাষায় অনুদিত প্রাক-প্রাথমিক বই বিতরণ করা হয়েছে। 

সোমবার (২২ নভেম্বর) কাপ্তাই উপজেলা নির্বাহী অফিসার মুনতাসির জাহান উপস্থিত থেকে এসব সামগ্রী বিতরণ করেন। বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ আহসান উল্লাহ এতে সভাপতিত্ব করেন।  প্রজেক্ট কো-অর্ডিনেটর সাগরময় চাকমার সঞ্চালনায় এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন, উক্ত এনজিও'র উপ-পরিচালক কক্সী চাকমা ও বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি চথুই মং মারমা।

কাপ্তাই ইউএনও মুনতাসির জাহান বলেন, কাপ্তাই দূর্গম ব্যাঙছড়ি মারমা পাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের এই ছোট্ট সোনামনিদের নির্মল হাসিই জানান দেয় এ উপহার গুলো পেয়ে কতটা খুশী তাদের অন্তরাত্মা। এছাড়া এমন সুন্দর আয়োজনের জন্য তিনি আশিকা ডেভেলপমেন্ট এসোসিয়েটসকে ধন্যবাদ জানান।

আলোকিত রাঙামাটি

জনপ্রিয়